Breaking News
delhi-team-fun

মাঠে নামার আগে রান্না করা নিয়ে ধাওয়ান-পৃথ্বীর বিবাদ! ভাইরাল হল টিম হোটেলের ভিডিয়ো

সবজি বানাতে যাচ্ছিলেন পৃথ্বী, পোহে বানাতে বললেন ধাওয়ান!  ভিডিয়ো দেখে আপনিও নিজের হাসি চাপতে পারবেন না।

ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। ভক্তদের জন্য বিভিন্ন সময়ে ফটো-ভিডিয়ো শেয়ার করেন তিনি। এ বার তিনি দিল্লি ক্যাপিটালসের সহকর্মী ওপেনার পৃথ্বী শ-এর সঙ্গে সোশ্যাল মিডিয়াতে যুগলবন্দি তৈরি করলেন। এমনিতেই তাদের জুটি বাইশ গজে হিটের তকমা পেয়েছে। এ বার বাইশ গজের বাইরে নিজেদের জুটিকে আরও বেশি মজবুত করছেন শিখর ও পৃথ্বী। রবিবার নিজের ইনস্টাগ্রামে দুজনের একটি মজার ভিডিয়ো শেয়ার করলেন শিখর ধাওয়ান।  যেখানে তাকে একটি টিভি সিরিয়ালের সংলাপে মজার অভিনয় করতে দেখা যায়। ভিডিয়োটিকে আরও বেশি মজার করার জন্য পৃথ্বী ও ধাওয়ান কথা বলতে বলতে নাচতেও থাকেন। এই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

শিখর এবং পৃথ্বীর এই ভিডিয়োটি প্রচুর মানুষ পছন্দ করেছেন। প্রায় ২ ঘণ্টার মধ্যে ৩.৬ লক্ষ গ্রাহক এই ভিডিয়োটি পছন্দ করেছেন। ভিডিয়োতে দুজনকেই দেখা যায় টিভি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’ -র ডায়ালগ বলতে। এতে শিখর ধাওয়ান শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে পৃথ্বীকে বাড়িতে কাজ করা মানির চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

আইপিএলের ১৪ তম সংস্করণের দ্বিতীয় পর্ব খেলতে বর্তমানে দিল্লি ক্যাপিটালসের হয়ে দুবাইয়ে রয়েছেন শিখর ধাওয়ান ও পৃথ্বী শ। মরশুমের প্রথম পর্বে ধাওয়ান দারুণ ফর্মে ছিলেন। চলতি মরশুমে এখনও পর্যন্ত মোট ৮টি  ম্যাচ খেলেছেন। তিনটি অর্ধশতরান করার মাধ্যমে ১৩৪.২৭ স্ট্রাইকরেটে ও শতকরা ৫৪.২৮ গড়ে মোট ৩৮০ রান করেছেন ধাওয়ান।  সর্বোচ্চ স্কারের তালিকায় শীর্ষে রয়েছেন তিনি। অন্যদিকে পৃথ্বী শ রয়েছেন তালিকার চার নম্বরে। ৮ ম্যাচে তাঁর সংগ্রহ ৩০৮ রান। তাঁরও রয়েছে তিনটি অর্ধশতরান। দিল্লি ক্যাপিটালস এই মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। ৮ ম্যাচের মধ্যে ৬টি তে জিতে ১২ পয়েন্ট নিয়ে তালিকার এক নম্বরে রয়েছে। তার মাঝে এই ভিডিয়ো অন্যমাত্রা যোগ করেছে।

বহু নেটিজেনের মতোই, এই ভিডিয়ো দেখে টিম ইন্ডিয়া এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অনেক খেলোয়াড় মন্তব্য করেছেন। শুধু ক্রিকেটাররাই নয়, যুবজেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মাও এই ভিডিয়ো বেশ উপভোগ করেছেন। বেশ কয়েকটি হাসির ইমোজি পোস্ট করেছেন তিনি। ধনশ্রী ভার্মা লিখেছিলেন, ‘ওহ ম্যান।’ চলচ্চিত্র অভিনেতা করণ ওয়াহি মন্তব্য জায়গায় প্রচুর হাসির ইমোজি পোস্ট করেছেন। বিশ্ব বিখ্যাত লাইফস্টাইল কোচ লুক কৌতিনহো মন্তব্য বাক্সে লিখেছেন, ‘আপনি যা করছেন তা অসাধারণ।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ছোট মোবাইলে পন্তরা দেখছেন হরমনদের ম্যাচ, ভাইরাল ছবি শেয়ার করলেন ডিকে

ভারতীয় মহিলা ক্রিকেট দলকে ২০২২ কমনওয়েলথ গেমসে রুপোর পদক নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published.