Breaking News

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালসের অনায়াস জয়, ফের লিগ শীর্ষে ঋষভরা

আইপিএলের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হেলায় হারাল শক্তিশালী দিল্লি ক্যাপিটালস। ৮ উইকেটে ম্যাচ জিতে আরও একবার লিগ শীর্ষ পৌঁছে গেল ঋষভ পন্থের দল।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। বড় রান খাড়া করে প্রতিপক্ষের ওপর চাপ বাড়ানোই দলের লক্ষ্য বলে জানিয়েছিলেন অভিজ্ঞ নেতা। শিশির পড়ার সম্ভাবনা থাকায় রাতে মাঠের আউট ফিল্ড স্লো হয়ে হওয়ার পাশাপাশি পিচও মন্থর হয়ে যেতে পারে বলে মনে করেছিলেন উইলিয়ামসন। কিন্তু তাঁর সিদ্ধান্তকে সম্মান জানাতে অক্ষম হন সানরাইজার্স হায়দরাবাদের টপ অর্ডার ব্যাটসম্যানরা। ১১ ওভারের মধ্যেই চার উইকেট হারিয়ে ফেলে দল। ব্যর্থ হয়েছেন অধিনায়ক নিজেও।

কোনও রান না করেইল আনরিখ নরকিয়ার বলে ম্যাচের প্রথম ওভারের তৃতীয় বলে সাজঘরে ফিরে যান ডেভিড ওয়ার্নার। ১৭ বলে ১৮ রান করে আউট হন ঋদ্ধিমান সাহা। দুই বার জীবনদান পেয়েও ক্রিজে টিকে থাকতে পারেননি কেন উইলিয়ামসন। ২৬ বলে ১৮ রান করেন কেন। ১৬ বলে ১৭ রান করে কাগিসো রাবাডার বলেই আউট হন মনীশ পাণ্ডে। ৮ বলে ৩ রান করে আউট হন কেদার যাদব। ৯ বলে ১০ রান করে আউট হন ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ জেসন হোল্ডার। শেষবেলার চালিয়ে খেলেন আব্দুল সামাদ।

দুটি ছক্কা ও একটি চার সহ। ২১ বলে ২৮ রান আসে তাঁর ব্যাট থেকে। রান আউট হন রশিদ খান। ২টি চার ও একটি ছক্কা সহ ১৯ বলে ২২ রান আসে তাঁর ব্যাট থেকে। দিল্লি ক্যাপিটালসের হয়ে সবার্ধিক ৩ উইকেট নিয়েছেন কাগিসো রাবাডা। ২টি করে উইকেট নিয়েছেন আনরিখ নরকিয়া ও অক্ষর প্যাটেল।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.