Breaking News
csk-buy-old-player-in-ipl

নিলামে নিজেদের পুরনো খেলোয়াড়দেরই কিনবে চেন্নাই

আইপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের সিইইউ কাসি বিশ্বনাথান জানিয়েছেন তারা নিজেদের পুরনো খেলোয়াড়দেরই আবার দলে আনার চেস্টা করবেন।

আইপিএলে এ বছর আবার হবে বড় রকমের নিলাম। আর এ কারণে সর্বোচ্চ চারজন খেলোয়াড়কে রেখে বাকি সবাইকে ছেড়ে দিতে হয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলোকে। চেন্নাই ১৬ কোটি রুপিতে রবিন্দ্র জাদেজা, ১২ কোটি রুপিতে মাহেন্দ্র সিং ধোনি, ৮ কোটি রুপিতে মঈন আলী ও রুতুরাজ গাইকোয়াদকে ৬ কোটি রুপি দিয়ে দলে রেখে দিয়েছে।

চেন্নাই এ চারজন খেলোয়াড়কে রাখায় অনেকে অবাক হয়েছিলেন। সবাই অবাক হয়েছিল বেশি দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিকে না রাখায়। কারণ তিনিই শেষ আসরে চেন্নাইকে ফাইনালে তুলেছিলেন ও শিরোপা জিতিয়েছিলেন।  অধিনায়ক ধোনির সবচেয়ে কাছের বন্ধু সুরেশ রায়নার না থাকার বিষয়টিতেও অনেকের কাছে চমক মনে হয়েছিল। তাছাড়া ডোয়াইন ব্রাভো, আম্বাতি রাইডু, শার্দুল ঠাকুর ও দীপক চাহারের মতো তারকাও জায়গা করে নিতে ব্যর্থ হয়েছেন। যারা প্রত্যেকেই দলকে চ্যাম্পিয়ন করতে বড় ভৃমিকা রেখেছেন।

যখন তাদের নিয়ে আলোচনা হচ্ছে তখন সিইইউ কাসি বিশ্বনাথান জানালেন পুরনো খেলোয়াড়দের ফেরানোর সব চেস্টা তারা করবেন।

‘আমরা তাদের ফিরে পাওয়ার জন্য আশাবাদী। উদাহরণ স্বরূপ ফাফ ডু প্লেসিস আমাদের দলের লোক, যে আমাদের গুরুত্বপূর্ণ দুইটি মৌসুমের ফাইনালে নিয়েছে। আমাদের চেস্টা থাকবে তাকে ফিরিয়ে আনতে। কিন্তু এটি কিন্তু আমাদের হাতে নেই।’ এক ভিডিও বার্তায় বলেন বিশ্বনাথান।
‘তারা যেখানেই থাকুক তাদের প্রত্যেকের সাফল্য কামনা করছি। আমরা আশা করছি অসাধারণ একটি ২০২২ সাল কাটাব।’ যোগ করেন তিনি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে …

Leave a Reply

Your email address will not be published.