Breaking News

ডু প্লেসি ও ইমরানকে অভিনন্দন না জানিয়ে তোপের মুখে সিএসএ

চতুর্থবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের এবারের শিরোপাজয়ী দলে ছিলেন ৩ জন দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার- ফাফ ডু প্লেসি, ইমরান তাহির ও লুঙ্গি এনগিডি।চেন্নাই শিরোপা জেতার পর ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ) অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে লুঙ্গিকে অভিনন্দন জানিয়ে পোস্ট করা হয়। ডু প্লেসি ও তাহিরের নাম না থাকায় বিস্ময় প্রকাশ করেন অনেকেই।

খোদ ডু প্লেসিই বিস্ময় জানিয়ে মন্তব্য করেন, ‘আসলেই?’ সাবেক তারকা ডেল স্টেইন তো আরও ফুঁসে ওঠেন। তিনি লিখেন, ‘এই অ্যাকাউন্ট কে চালায়? ফাফ ও ইমরান তো এখনও অবসর নেয়নি। দুইজনই দীর্ঘদিন দক্ষিণ আফ্রিকা জাতীয় দলকে সার্ভিস দিয়েছে। তাদের নামটাও নিলে না? জঘন্য।’ডু প্লেসিসের বিস্ময় ও স্টেইণের জ্বালাময়ী বক্তব্যের পর সিএসএ সেই টুইট মুছে ফেলা হয়।

নতুন করে আরও একটি টুইট পোস্ট করা হয়েছে, যেখানে চেন্নাইয়ের ‘সব দক্ষিণ আফ্রিকান’কেই অভিনন্দন জানানো হয়েছে।কিন্তু স্টেইন জানিয়েছেন, তাকে মন্তব্য করা থেকে ব্লক করে দেয় সিএসএ। এ নিয়ে পৃথক টুইটে ক্ষোভ জানিয়েছেন স্টেইন। সিএসএর এমন অপেশাদার আচরণে হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছেন সমর্থকরাও।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.