Breaking News
crying-babor-father

আবেগে গ্যালারিতে কেঁদে ফেললেন বাবর আজমের বাবা। ভাইরাল ভিডিও

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে ১০ উইকেটে হেরেছে ভারত। তাও আবার ১৩ বল বাকি থাকতে। এ জয় অধিনায়ক হিসেবে বাবর আজমকে অনন্য উচ্চতায় নিয়ে দাঁড় করিয়েছে। কারণ এর আগে বিশ্বকাপ মঞ্চে কোনো পাক অধিনায়ক ভারতের বিপক্ষে জয় এনে দিতে পারেননি।

Advertisement

কিংবদন্তি ইমরান খান বিশ্বকাপ জিতিয়েছেন। কিন্তু ভারতের বিপক্ষে জয় এনে দিতে পারেননি। ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস, ইনজামাম-উল হক এবং ইউনিস খানের নেতৃত্বেও ভারতের বিপক্ষে জয় অধরাই ছিল। কিন্তু বাবর আজম পারলেন, তাও আবার শোচনীয়ভাবে হারালেন চিরপ্রতিদ্বন্দ্বীদের।

এক কথায় রোববার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বাবর আজমের হাতে ইতিহাস রচিত হলো। আর বাবর আজমের এই ইতিহাস রচনা সরাসরি দেখলেন তার বাবা আজম সিদ্দিকী। গ্যালারিতে বসে ঐতিহাসিক এ মুহূর্ত দেখে আবেগে কেঁদে ফেলেন তিনি।

Advertisement

তার এ কান্নার দৃশ্য মোবাইলে ধারণ করে ছড়িয়ে দিয়েছেন পাক সমর্থকরা, যা সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল। ভিডিওতে দেখা গেছে, পাকিস্তানের জয়ের মুহূর্তে আশপাশে থাকা সমর্থকরা এসে আজম সিদ্দিকীকে অভিনন্দন জানাচ্ছেন।

তখন আর আবেগ ধরে রাখতে পারেননি তিনি। একটা সময় কেঁদেই ফেলেন তিনি। এ সময় একজন সমর্থক বাবর আজমের বাবাকে জড়িয়ে ধরেন। বাবর আজমের বাবার সেই কান্নার ভিডিও শেয়ার করেছেন মাজহার আরশাদ নামে এক পাক পরিসংখ্যানবিদ।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

২০২৩ এশিয়া কাপ পাকিস্তান থেকে সরলে, খেলবেন না বাবররা, এমনই দাবি PCB প্রধানের

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা আবারও এশিয়া কাপ ২০২৩ নিয়ে বড় বিবৃতি দিয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published.