Breaking News
crics-gayle-taken-big-decetion

কোন বড় সিদ্ধান্ত নিতে চলেছেন ‘ইউনিভার্স বস’?

ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে তাঁকে হয়তো আর খেলতে দেখা যাবে না। সেটা বুঝিয়ে দিলেন ক্রিস গেইল (Chris Gayle)। টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশের জার্সি গায়ে চাপিয়ে শেষবার মাঠে নেমেছিলেন ‘ইউনিভার্স বস’। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ ম্যাচে ৯ বলে ১৫ রান করে আউট হয়ে গিয়েছিলেন। মাঠ ছাড়ার সময় ব্যাট উঁচিয়ে দর্শকদের অভিবাদন কুড়িয়ে নিতে দেখা গিয়েছিল তাঁকে। সেটা দেখে মনে হয়েছিল, ক্যারিবিয়ান তারকা দেশের হয়ে হয়তো শেষ বার খেলে ফেললেন।

একটি আন্তর্জাতিক ওয়েবসাইটকে ৪২ বছরের গেইল বলেন, “আমি পরের বছর (টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন) অস্ট্রেলিয়ায় থাকব। কারণ ওখানেই বিশ্বকাপ রয়েছে। তবে কিছুটা অতিরিক্ত পরিশ্রম করতে হবে। স্ট্যান্ডে বসে হয়তো বলব, হাই বন্ধুরা, আমি এখানে আছি।” ফলে তাঁর কথাতেই বেশ বোঝা যাচ্ছে যে তিনি আর দেশের হয়ে খেলবেন না।

এরপরেই তিনি ফের যোগ করেন, “ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার ব্যাপারে যথেষ্ট সংশয় রয়েছে। আসলে আয়ারল্যান্ডের বিরুদ্ধে আমাদের কিছু পরিকল্পনা রয়েছে। আমি শুধু বোর্ড কী করে,সেটার জন্য অপেক্ষা করছি। এবং সেটা জানলেই পরবর্তী পদক্ষেপ নেব। সবকিছু ঠিকঠাক থাকলে জামাইকার সাবাইনা পার্কের মাঠেই শেষ ম্যাচ খেলব। আমিও সেই ম্যাচের জন্য অপেক্ষা করছি।”

টি-টোয়েন্টি বিশ্বকাপে অজিদের বিরুদ্ধে ম্যাচের শেষে নিজের ব্যাটিং গ্লাভস দর্শকদের মধ্যে বিলিয়ে দিয়েছিলেন গেইল। এমনকি সেই ম্যচের শেষে গেইল ও ডোয়েন ব্র্যাভোকে গার্ড অফ অনার দেওয়া হয়েছিল। তবে সেই সময় অবসরের জল্পনা উড়িয়ে দিয়েছিলেন ‘ইউনিভার্স বস’। তবে এ বার একেবারে অন্য কথা বললেন এই বিস্ফোরক বাঁহাতি ওপেনার।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

Asia Cup-এর আগে দুর্দান্ত শতরানে ভারতকে হুঁশিয়ারি দিলেন ফখর জামান, হাফ-সেঞ্চুরিতে রোহিতদের সতর্ক করলেন বাবর আজম

ফাইনালে দুর্দান্ত শতরান করে কার্যত একাই ভারতের হাত থেকে ২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফি ছিনিয়ে নিয়েছিলেন ফখর …

Leave a Reply

Your email address will not be published.