Breaking News

কাউন্টি খেলার চেয়ে আইপিএলে খেলা ভালো!

কিছুদিন আগে শেষ হয়েছে আইপিএল। প্রায় প্রতিটি দলই এখন আন্তর্জাতিক ম্যাচ খেলতে ব্যস্ত। ইংল্যান্ড সফর করছে নিউজিল্যান্ড। সিরিজের দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে জেতানোর পিছনে বড় ভূমিকা রেখেছেন জনি বেয়ারস্টো।

দ্বিতীয় ইনিংসে ৯২ বলে ১৩৬ রান করে তিনি ম্যাচের সেরা হয়েছেন। ম্যাচ জেতানো ইনিংস খেলে বেয়ারস্টোর মুখে শোনা গেল আইপিএলের কথা। তার কাছে, কাউন্টিতে খেলার চেয়ে আইপিএলে খেলা ভালো।

ইংলিশ অধিনায়ক বেন স্টোকসসহ অনেকেই নিয়মিত কাউন্টি খেলে থাকেন। তারা সবাই আইপিএলের বদলে লাল বলের ক্রিকেটে অনুশীলন করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে বেয়ারস্টো বেছে নেন আইপিএলকে। গত আসরে তিনি ১১ ম্যাচে করেন ২৫৩ রান। বেয়ারস্টো বলেন, ‘লোকে বলে, আমার আইপিএল খেলা উচিত নয়। তার চেয়ে কাউন্টি ক্রিকেটে খেলা উচিত। কিন্তু আপনি আইপিএলে বিশ্বের সেরা ক্রিকেটারদের বিপক্ষে খেলার সুযোগ পাচ্ছেন। ‘

বেয়ারস্টো আরও বলেন, ‘লাল বলের ক্রিকেটে চারটে ম্যাচ খেলাও দারুণ ব্যাপার বলে মনে করেন অনেকে। দুঃখের বিষয় এখনকার যুগে সেটা সব সময় হয় না। আমরা ভাগ্যবান যে আইপিএলে খেলেছি। সেখানে বিশ্বের সেরা ক্রিকেটারদের বিপক্ষে খেলেছি। তাই যখন চাপের পরিস্থিতি তৈরি হয় সেটা সামলানোর অভ্যেস তৈরি হয়ে যায়। আইপিএলে যে ধরনের কঠিন পরিস্থিতি সামলেছি, সেটাই আমাকে সাহায্য করেছে ইংল্যান্ডের হয়ে এই ইনিংস খেলতে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

আইপিএল আমাদের জন্য স্বপ্ন: বালবির্নি

বিশ্বের অনেক ক্রিকেটারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সাধ জাগে আয়ারল্যান্ডের ক্রিকেটারদেরও। যদিও এখনই …

Leave a Reply

Your email address will not be published.