Breaking News
congratulation-pakistan-pm

ভারত বধের নায়কদের শুভেচ্ছা বিশ্বকাপজয়ী প্রধানমন্ত্রীর

তিনিই বিশ্বের একমাত্র প্রধানমন্ত্রী যিনি ওয়ানডে বিশ্বকাপ জিতেছেন। সেই ১৯৯২ সালে মেলবোর্নে অনুষ্ঠিত ফাইনালে ইংল্যান্ডকে ২২ রানে হারিয়ে পাকিস্তান ক্রিকেটের মহানায়ক হয়ে ওঠেন ইমরান খান। এত বছর পর পাকিস্তানকে আরও একটা ‘বিশ্বজয়ের’ উপলক্ষ এনে দিলেন বাবর আজম। যে ভারতকে কোনোকালেই বিশ্বকাপে হারাতে পারেনি পাকিস্তান, গতকাল টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে সেটাই করে দেখিয়েছেন বাবর আজমরা।রাজনৈতিক চিরশত্রু ভারতকে হারানোর আনন্দ পাকিস্তানিদের কাছে বিশ্বকাপ জয়ের চেয়ে কম কিছু নয়।১০ উইকেটে বিশাল এই জয়ের পর বাবর আজমদের প্রশংসায় ভাসিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

Advertisement

টুইটারে ইমরান লিখেছেন, ‘পাকিস্তান দলকে অভিনন্দন। বিশেষ করে বাবর আজমকে অভিনন্দন জানাই সামানে থেকে নেতৃত্ব দেওয়ার জন্য। সেইসঙ্গে অসাধারণ পারফর্মেন্সের জন্য রিজওয়ান আর শাহিন শাহ আফ্রিদিকে জানাই শুভেচ্ছা। তোমাদের জন্য দেশ আজ গর্বিত।’ভারতকে বিশ্বকাপে হারাতে বাবর আজমদের ভয়ডরহীন ক্রিকেট খেলতে বলেছিলেন ইমরান।

গতকাল মাঠে বাবররা সেটাই করে দেখিয়েছেন। ব্যাটে-বলে তাদের পারফর্মেন্স ছিল অসাধারণ। আগে ব্যাট করতে নেমে ১৫১ রান সংগ্রহ করেছিল ভারত। জবাবে ১৩ বল হাতে রেখেই ১০ উইকেটে জিতে যায় পাকিস্তান। পুরোটা ম্যাচে কোহলিদের একবারের জন্যও ঘুরে দাঁড়াতে দেননি বাবর আজমরা। দুর্দান্ত ভারতকে হারিয়ে পাকিস্তানে তাই আনন্দের বন্যা।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

গাঁজার থেকে দ্রুত ছড়িয়ে পড়ছে টি-টোয়েন্টি লিগ, বিরক্ত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার

বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগ শুরু হচ্ছে। অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ডে আগেই টি-টোয়েন্টি লিগ ছিল, পরের বছর …

Leave a Reply

Your email address will not be published.