Breaking News

আইপিএল নিলামে বড় ভুল করেছে চেন্নাই, ভেঙে যেতে পারে ট্রফি জেতার স্বপ্ন!

২০২২ আইপিএল মেগা নিলাম শেষ হয়েছে এবং এই লিগের ১৫ তম আসর শুরু হচ্ছে ২৬শে মার্চ থেকে। আইপিএলের সেরা ধারাবাহিক দল সিএসকে চারবার শিরোপা জিতেছে, কিন্তু এবারের নিলাম চলাকালীন ভুল করে বসেছে এই ফ্র্যাঞ্চাইজিটি।

এই নিয়ে ক্রমাগত সিএসকে শিবিরে তোলপাড় চলছে। দীপক চাহারকে বড় অঙ্কের টাকায় অন্তর্ভুক্ত করেছে, কিন্তু বর্তমানে তিনি ইনজুরিতে পড়েছেন। একইভাবে মহেন্দ্র সিং ধোনি আইপিএল ২০২২ ট্রফির দিকে চোখ রেখেছেন, কিন্তু নিলামের পর সিএসকের পক্ষে তেমন কিছুই দেখা যাচ্ছে না। আসলে চেন্নাই সুপার কিংসের দুর্দান্ত ওপেনিং ব্যাটসম্যান ফ্যাফ ডু প্লেসিস এবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলবেন।

সিএসকে এর হয়ে তিনি অনেক ম্যাচে উল্লেখযোগ্য অবদান রাখলেও এবারের নিলামে তাকে ধরে রাখেনি। গত মরসুমে বিপদজনক পরিস্থিতিতে দাঁতে দাঁত চেপে বোলারদের বিরুদ্ধে কঠিন লড়াই করেছিলেন তিনি। ডপ্লেসিস ১৪ ম্যাচে ৬৩৩ রান করেন। এর পাশাপাশি ওপেনিং ঋতুরাজ গায়কোয়াড়ও সম্প্রতি শ্রীলঙ্কা সিরিজের চোট পেয়েছেন। তাই সিএসকে টিম ম্যানেজমেন্ট ফ্যাফের জায়গায় অন্য বিকল্প খুঁজছে যিনি ঋতুরাজের সাথে ওপেন করতে সক্ষম।

চেন্নাই সুপার কিংসের আরও বড় চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে ভারতীয় ফাস্ট বোলার দীপক চাহার। যদিও তিনি চোটের কারণে দলের বাইরে রয়েছেন আশা করা হচ্ছে আইপিএলের আগে তিনি সুস্থ হয়ে উঠবেন। চেন্নাইয়ের ফাস্ট বোলিংয়ের দায়িত্বে থাকবেন তিনি। এছাড়া জোশ হ্যাজলউড ও শার্দুল ঠাকুরের মত ফাস্ট বোলারের অভাবটাও টের পাবে সিএসকে দল। এদিকে দীপক চাহারকে ১৪ কোটি টাকায় কিনেছে।

তবে তিনি ইনজুরিতে পড়লে আর কোনও বড় বোলার নেই। এবার সিএসকের ফাস্ট বোলিং আক্রমণ খুবই দুর্বল। আইপিএল নিলামের পর সবচেয়ে বেশি আলোচনায় এসেছিলেন সুরেশ রায়না, যিনি আইপিএলের শুরু থেকেই চেন্নাই সুপার কিংসের সাথে যুক্ত ছিলেন। ৩ নম্বরে ব্যাটিং করার সময় তিনি সিএসকে দলের হয়ে অনেক ম্যাচ জিতিয়েছেন, তবুও তাকে ধরে রাখেনি। কিন্তু সিএসকে দল এখনও পর্যন্ত রায়নার বিকল্প খুঁজে পায়নি,

যিনি মিদিল অর্ডারের অনেক গুরুত্বপূর্ণ ইনিংস খেলে দলকে জয় এনে দিয়েছেন। বলাবাহুল্য যে, সিএসকে দল শক্তিশালী খেলোয়াড় না থাকায় ট্রফি জেতার স্বপ্ন ভেঙে যেতে পারে

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

দক্ষিণের সুপারস্টারের সঙ্গে সিনেমায় দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে?

ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে আপনি নিশ্চয়ই ক্রিকেট মাঠে ব্যাট দিয়ে ঝড় তুলতে দেখেছেন। কিমবা আপনি …

Leave a Reply

Your email address will not be published.