Breaking News

OMG! আইপিএল নিলামে ধোনিকে পেতে এই জিনিসটিও বিক্রি করতে চেয়েছিলেন শাহরুখ!

বুড়ো হাড়ে ভেলকি দেখিয়েছেন তিনি। বুঝিয়ে দিয়েছেন, ৪০ বছরেও তিনি ফুরিয়ে যাননি। সামনে থেকে নেতৃত্ব দিয়ে এখনও দলকে এনে দিতে পারেন ট্রফি। তিনি মহেন্দ্র সিং ধোনি। চতুর্থবার দলকে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন তিনি। তাই ক্যাপ্টেন কুলকে এত সহজে ছাড়তে নারাজ চেন্নাই সুপার কিংস। ফ্র্যাঞ্চাইজির তরফে জানিয়ে দেওয়া হল আইপিএলের আগামী নিলামেও প্রথম ক্রিকেটার হিসেবে দল রেখে দেবে মাহিকেই। কিন্তু ধোনির মতো অমূল্য সম্পদকে নিজের দলে পেতে চেয়েছিলেন নাইট মালিক শাহরুখ খানও (Shah Rukh Khan)! কিন্তু শেষমশে স্বপ্নপূরণ হয়নি।

Advertisement

আইপিএলের  মোট ১২টি মরশুমে অংশ নিয়েছে সিএসকে। যার মধ্যে ১১টিতে অধিনায়কত্ব করেছেন ধোনি। মোট ৯বার দলকে টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে দিয়েছেন। আর চারবার ঘরে উঠেছে ট্রফি। এহেন ক্যাপ্টেন নিঃসন্দেহে যে কোনও ফ্র্যাঞ্চাইজি মালিকের কাছেই ঈর্ষণীয়। এমনকী শাহরুখ খানও চেয়েছিলেন কেকেআরের জার্সি গায়ে খেলুন ধোনি। কিন্তু ভাগ্যের শিকে ছেঁড়েনি। কারণ শুধুমাত্র ২০০৮ সালে অর্থাৎ আইপিএলের প্রথম মরশুমেই নিলামে উঠেছিল ক্যাপ্টেন কুলের নাম। তখনই চেন্নাই তাঁকে দলে নিয়েছিল ১৫ লক্ষ ডলারের বিনিময়ে। পরে গড়াপেটার অভিযোগে চেন্নাই দু’বছরের জন্য অংশ নিতে না পারায় নতুন দল রাইজিং পুণে সুপারজায়ান্টের হয়ে খেলেছিলেন ধোনি।

১৫ কোটি টাকার বিনিময়ে মেগা টুর্নামেন্টের ২২ গজে নামেন ধোনি। কিন্তু অর্থ বড় ফ্যাক্টর নয়, যে কোনও মূল্যে ধোনিকে পেতে চেয়েছিলেন ‘কিং খান’। ২০১৭ সালে ধোনিকে দলে পেতে রীতিমতো মরিয়া হয়ে উঠেছিলেন কলকাতা নাইট রাইডার্সের মালিক। এমনকী এর জন্য নিজের পায়জামা পর্যন্ত বিক্রি করতে রাজি ছিলেন তিনি। এক সাক্ষাৎকারে ‘কিং খান’ বলেছিলেন, “আরে আমি তো ওকে নিজের পায়জামা বেচেও কিনতে রাজি। কিন্তু একবার নিলামে তো নাম উঠুক।”

Advertisement

কিং খানের কেকেআরকে হারিয়েই চতুর্থবার চ্যাম্পিয়ন হয়েছে ধোনির চেন্নাই। আর তাই বছর চারেক আগের সেই সাক্ষাৎকার ফের শিরোনামে উঠে এসেছে। ধোনিকে নিয়েই ঘর গোছাতে চেয়েছিলেন শাহরুখ। কিন্তু সব স্বপ্ন তো আর পূরণ হয় না।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

জাতীয় দল থেকে কি চিরতরে বাদ পড়বেন পন্থ! টানা ব্যর্থতায় প্রশ্নে সুপারস্টারের ভবিষ্যত

২০১৫ থেকে ব্রাত্যদের তালিকায় নাম লিখিয়েছেন। ২০২২- এ এসেও সেই ব্রাত্যদের তালিকা থেকে বেরোতে পারেননি …

Leave a Reply

Your email address will not be published.