Breaking News

তবে কি লোকেশ রাহুলের ২০২১ এর আইপিএল শেষ ?

লোকেশ রাহুল যার নামের সাথে আছে পাঞ্জাবের জয়ের যতকথা, তিনি একাই বড় ব্যবধান করে দিতে পারেন বড় বড় সব ম্যাচে। শেষমেষ তার জন্যেই হয়ত পোহাতে হবে অনেক জটিলতা। চোটে প্রায় শেষ আইপিএলের খেলা।

মুম্বই’য়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে সোমবার সফল অস্ত্রোপচার হল লোকেশ রাহুলের। আপাতত সুস্থ আছেন পঞ্জাব কিংসের অধিনায়ক। খুব শীঘ্রই তিনি দলের জৈব বলয়ে ফিরবেন বলে মনে করা হচ্ছে। তবে তার আগে টুর্নামেন্টের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রোসিডিওর মেনে প্রয়োজনীয় কোয়ারেন্টাইন পিরিয়ড কাটাতে হবে দক্ষিণী ব্যাটসম্যানকে। এদিন চিকিৎসকেরা সফলভাবেই তাঁর অ্যাপেনডিক্স কেটে বাদ দিয়েছেন বলে জানা গিয়েছে।

আরো পড়ুনঃ আক্রমণাত্মক রাহুলকে দেখা যাবে এবারের আই পি এলে

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, এক সপ্তাহ বিশ্রামের পরেই রাহুল শারীরীক কসরত করতে সক্ষম। উল্লেখ্য, শনিবার রাতে টিম হোটেলে পঞ্জাব অধিনায়কের তলপেটে অসহ্য যন্ত্রণা অনুভূত হয়। দলের মেডিক্যাল টিমের প্রাথমিক শুশ্রূষা এবং ওষুধে কাজ না হওয়ায় তাঁকে পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান তিনি অ্যাপেন্ডিসাইটিসে আক্রান্ত। আমদাবাদ থেকে চার্টার্ড বিমানে তাঁকে মুম্বই উড়িয়ে নিয়ে যাওয়া হয়। সেখানেই সোমবার অস্ত্রোপচার হয় তাঁর।

এবার আইপিএল গভর্নিং বডির সঙ্গে আলোচনা করে রাহুলকে কোয়ারেন্টাইনে ফেরানোর পালা পঞ্জাব ফ্র্যাঞ্চাইজির। এক্ষেত্রে দেখার প্রস্তাবিত এসওপি মেনে কতদিন পঞ্জাব অধিনায়ককে কোয়ারেন্টাইনে থাকতে হয়। তবে ৬ এবং ৯ মে আরসিবি এবং সিএসকে’র বিরুদ্ধে ম্যাচে যে তাঁকে পাওয়া যাবে না সেটা নিশ্চিত। ১৩মে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রাহুলকে পাওয়ার সম্ভাবনা থাকলেও এখনই জোর দিয়ে কিছু বলা সম্ভব নয়। রাহুলের ওপেনিং পার্টনার ময়াঙ্ক আগরওয়াল অন্তর্বর্তীকালীন সময়ের জন্য দলের দায়িত্ব সামলাচ্ছেন।

রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ব্যাট হাতে ময়াঙ্ক অধিনায়কোচিত ইনিংস খেললেও দল জিততে পারেনি। পন্তদের বিরুদ্ধে ৫৮ বলে অপরাজিত ৯৯ রানের ইনিংস খেলেন ময়াঙ্ক। উল্লেখ্য, রাহুল অসুস্থ হয়ে পড়ার আগে চলতি আইপিএলে শেষ ম্যাচটি খেলেছিলেন ৩০ এপ্রিল আরসিবি’র বিরুদ্ধে। ওই ম্যাচে ৫৭ বলে ৯১ রানের ইনিংস খেলে অরেঞ্জ ক্যাপ মাথায় তুলেছিলেন পঞ্জাব অধিনায়ক। তাঁর ব্যাটিং’য়ে ভর করে দলও জিতেছিল ৩৪ রানে।

যদিও রবিবার দিল্লি ম্যাচে রাহুল না থাকায় অরেঞ্জ ক্যাপ হাত বদল হয়ে আপাতত ধাওয়ানের মাথায়। দিল্লি ওপেনারের সংগ্রহে এখন ৩৮০ রান। সেখানে দ্বিতীয়স্থানে থাকা রাহুলের ব্যাটে এখনও অবধি এসেছে ৩৩১ রান।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

ওয়ান ডে ক্রিকেটে শাকিব আল হাসানকে টপকালেন মুশফিকুর, সামনে শুধু তামিম

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ২৫ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলে আউট হন মুশফিকুর …

Leave a Reply

Your email address will not be published.