Breaking News
Bumrah-Jansen got involved in Bollywood fights

এগিয়ে আয় দেখে নিচ্ছি’ গোছের বলিউডি লড়াইয়ে জড়ালেন বুমরাহ-জানসেন: ভিডিয়ো

ভারত-দক্ষিণ আফ্রিকার ক্রিকেটীয় সম্পর্কের ৩০ বছর পূর্তিতে আয়োজিত হচ্ছে এবারের ফ্রিডম সিরিজ। গান্ধী ও ম্যান্ডেলার মতো দুই শান্তিদূতের নাম জড়িয়ে রয়েছে ট্রফির সঙ্গে। এমন বন্ধুত্বপূর্ণ মনোভাব নিয়ে শুরু হওয়া টেস্ট সিরিজে ক্রমশ উত্তপ্ত হচ্ছে মাঠের লড়াই। বরং বলা ভালো যে, ক্রিকেটারদের শরীরি ভাষা ক্রমণ আগ্রাসী হওয়ায় আবহ আর অহিংসক নেই মোটেও।

চলতি জোহানেসবার্গ টেস্টের দ্বিতীয় দিনে ভারত অধিনায়ক লোকেশ রাহুলের সঙ্গে এক দফা কথার লড়াই দেখা যায় ডিন এলগারদের। তৃতীয় দিনে ঋষভ পন্ত ব্যাট করার সময় রাসি ভ্যান ডার দাসেনের সঙ্গে তাঁর খটাখটির ছবি ধরা পড়ে ক্যামেরায়। কথার লড়াই রেকর্ড হয়ে যায় স্টাম্প মাইক্রোফোনে।

তবে বুমরাহর সঙ্গে নবাগত প্রোটিয়া পেসার মারকো জানসেনের যে পারস্পরিক আগ্রাসন দেখা গেল, আম্পায়াররা মাঝে দেওয়াল না তুললে হাতাহাতি হওয়াও অসম্ভব ছিল না। সচরাচর বুমরাহকে বাইশগজে এমন ঘটনা এড়িয়ে চলতে দেখা যায়। তবে জানসেনের সঙ্গে তিনি যেভাবে কথার লড়াইয়ে জড়ালেন, তাতেই বোঝা যাচ্ছে যে, আঁচ কতটা গনগনে।

ভারতের দ্বিতীয় ইনিংসে ৫৪তম ওভারে ঘটে এমন অপ্রীতিকর ঘটনা। জানসেনের একটি শর্ট ডেলিভারিতে পুল শট খেলার চেষ্টা করেন বুমরাহ। তবে বল ব্যাটে ঠিকমতো কানেক্ট হয়নি। জানসেন এই নিয়ে টিপ্পনি কাটলে বুমরাহও তার পালটা দেন। লড়াই এখানেই থেমে থাকেনি। বরং বুমরাহ ও জানসেন আগ্রাসীভাবে একে অপরের দিকে এগিয়ে যেতে থাকেন। বেগতিক দেখে আম্পায়াররা দৌড়ে গিয়ে নিরস্ত্র করেন দুই ক্রিকেটারকে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে …

Leave a Reply

Your email address will not be published.