Breaking News
bpl-start-18-january

বিপিএলের পর্দা উঠছে ২৮ জানুয়ারি

করোনাভাইরাসের কারণে ২০২০ সালে মাঠে গড়ায়নি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। তবে করোনার প্রকোপ কমায় ২০২২ সালের ২৮ জানুয়ারি থেকে পর্দা উঠছে বিপিএলের অষ্টম আসরের।

২৮ ফেব্রুয়ারির মাঝেই শেষ করা হবে টুর্নামেন্টটি। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি।

এ প্রসঙ্গে নিজামউদ্দিন বলেন, ‘আমরা এখন পর্যন্ত সিদ্ধান্ত নিয়েছি। ২৮ জানুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিপিএলের সূচি রাখা আছে। এর মধ্যেই আমরা শেষ করব।’

আসন্ন এই আসরের জন্য নতুন ছয় ফ্র্যাঞ্চাইজির জন্য দরপত্র আহ্বান করেছে বিসিবি। বিসিবির অফিসিয়াল সাইটে এই বিষয়ে একটি বিজ্ঞপ্তি দিয়েছে তারা। সেই বিজ্ঞপ্তি অনুযায়ী এবারের আসরটিও হতে চলেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বিশেষ আয়োজনে।

করোনা পরিস্থিতির কারণে গত বছর বিপিএল আয়োজন সম্ভব হয়নি। যদিও ৫ দলের অংশগ্রহণে ছোট পরিসরে আয়োজন করা হয়েছিল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এর আগের মৌসুমে ফ্র্যাঞ্চাইজি বাদ দিয়ে সাত স্পন্সর প্রতিষ্ঠান নিয়ে আয়োজন করা হয়েছিল বিপিএলের আসর।

টুর্নামেন্টটির সেই আসরের চ্যাম্পিয়ন হয়েছিল রাজশাহী রয়্যালস। ধারণা করা হচ্ছে এবারের আসরে অংশ নেয়া দলগুলোর সঙ্গেই লম্বা সময়ের জন্য চুক্তি করবে বিসিবি। ৫ তারিখ (ডিসেম্বর) পর্যন্ত দল জমা নেয়া হবে বলে জানিয়েছেন নিজামউদ্দিন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কাউন্টিতে ৬৪ বলে সেঞ্চুরি প্রাক্তন CSK তারকার, দাপুটে হাফ-সেঞ্চুরি পাকিস্তানের রিজওয়ানের

টেস্টে ৩টি হাফ-সেঞ্চুরি রয়েছে, তবে কখনও তিন অঙ্কের রানে পৌঁছতে পারেননি। ফার্স্ট ক্লাস ক্রিকেটে ২২টি …

Leave a Reply

Your email address will not be published.