Breaking News
Bhubaneswar came up with a fancy way to stop Miller

মিলারকে থামাতে অভিনব উপায় বের করলেন ভুবনেশ্বর, জবাব শুনে হাসি আটকানো দায়

বৃহস্পতিবার (৯ জুন) ২১১ রান করেও ডেভিড মিলার-রাসি ভ্যান ডার দাসেনের অসাধারণ পার্টনারশিপে ম্যাচ হারতে হয়েছিল ভারতকে। ৩১ বলে অপরাজিত ৬৪ রান করে ম্যাচ ভারতের থেকে কেড়ে নিয়েছিলেন মিলার। রবিবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে আবারও মুখোমুখি হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা। তার আগে মিলারকে থামানোর অভিনব রাস্তা খুঁজে বের করলেন ভুবনেশ্বর কুমার।

শুরুর দিকে ভুবনেশ্বর প্রোটিয়া অধিনায়ক তেম্বা বাভুমাকে ফেরালেও, ডেথ ওভারে মিলার ভুবনেশ্বরের বিরুদ্ধে কার্যত রুদ্রমূর্তি ধারণ করেন। ১৮তম ওভারে ভুবির বিরুদ্ধে প্রচুর রান তোলেন তিনি। দ্বিতীয় টি-টোয়েন্টিতেও ‘ডেঞ্জারম্যান’ সেই মিলারই। প্রোটিয়া তারকাকে রোখার জন্য তাঁর পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে ভুবনেশ্বর সাংবাদিক সম্মেলনে বলেন, ‘মিলারকে বল করাটা বেশ মুশকিল। আমি তো চাইব, দক্ষিণ আফ্রিকা ওকে দল থেকে বাদ দিয়ে দিক, তবে এমনটা হবে না। ও আইপিএলে দারুণ ফর্মে ছিল এবং ওর দক্ষতার বিষয়ে আমরা সকলেই অবগত। ওকে বল করাটা সত্যিই একটা বড় চ্যালেঞ্জ হবে।’

অভিজ্ঞ ভারতীয় তারকা মেনে নিচ্ছেন যে প্রথম ম্যাচে দল ভাল বোলিং করেনি। তবে পাশাপাশি কটকে দ্বিতীয় ম্যাচে কামব্যাক করার অঙ্গীকারও করেন তিনি। ‘প্রথম ম্যাচে আমাদের বোলিংটা ভাল হয়নি, তাই নিঃসন্দেহে আমরা দ্বিতীয় ম্যাচে বোলিংটা শুধরে নিয়ে সিরিজে সমতায় ফিরতে চাইব। সিরিজে এখনও চার ম্যাচ বাকি, তাই সিরিজ জিততেই পারি। আমাদের বোলিংটা ভাল করতে হবে এবং ব্যাটিংটা গত ম্যাচের মতোই করতে হবে। আমদের ভুলগুলি নিয়ে আমরা আলোচনা করেছি। বোলিং বিভাগের অফ ডে ছিল আগেরদিন এবং আমরা সকলেই দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভাল কামব্যাক করতে বদ্ধপরিকর।’ বলে জানান ভুবি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

দল থেকে বাদ দিয়ে এখন মর্গ্যানকে অবসর জীবনের শুভেচ্ছা! KKR-এর সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে ক্ষোভ সমর্থকদের

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে ইয়ন মর্গ্যানকে সঙ্গত কারণেই ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানায় কলকাতা …

Leave a Reply

Your email address will not be published.