Breaking News

ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের আইপিএল শেষ!

ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস এর আইপিএল শেষ!

ক্রিস গেইলের ক্যাচ ধরতে গিয়ে তার হাতের একটা আঙুল ভেঙে যায়। ইনজুরির কারণে এবারের আইপিএল থেকে ছিটকে গেছেন রাজস্থান রয়্যালসের ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। এক ইংরেজ ক্রিকেটারকে নিয়ে আশার খবর শোনার দিনে আরেক ইংরেজ ক্রিকেটারকে গোটা আইপিএল মরশুমের জন্য খোয়াল রয়্যালস ফ্র্যাঞ্চাইজি। যা তাদের কাছে বড়সড় ধাক্কা। ইংল্যান্ডের বিশ্বজয়ের নায়ক তথা ইউটিলিটি অল-রাউন্ডার বেন স্টোকস আঙুল ভেঙে ছিটকে গেলেন আইপিএল থেকে।

আঘাতের কারণে ম্যাচে এক ওভারের পর আর বল করতে পারেননি এই ইংলিশ অলরাউন্ডার।পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে ক্যাচ নিতে গিয়ে আঙুলে আঘাত পান স্টোকস। পরে স্ক্যান করলে দেখা যায় তার হাতের একটা আঙুল ভেঙে গেছে।

আইপিএলের শুরুতে দলের আরেক ইংলিশ পেসার জফরা আর্চারও ছিটকে যান ইনজুরিতে। যদিও পাঞ্জাবের বিপক্ষে ব্যাট করতে নেমেছিলেন স্টোকস। তবে ২২২ রানের লক্ষ্যে নেমে ৩ বলে শূন্য রানে আউট হন হয়ে যান তিনি। স্টোকসের এই ইনজুরির কারণে বড় ধরণের ক্ষতিতে পড়লো মুস্তাফিজের আইপিএলের দল রাজস্থান রয়্যালস।

আরো পড়ুনঃ এক আঙুল দিয়ে বল করে রিতিমত ভাইরাল শার্দুল ঠাকুর

বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘মাঠে এবং মাঠের বাইরে রয়্যালস পরিবারের একজন গুরুত্বপূর্ণ সদস্য এবং বিরাট সম্পদ হিসেবে বেন সকলেরই ভালোবাসার পাত্র । ইতিমধ্যে স্টোকসের পরিবর্ত খোঁজার কাজ শুরু করেছে রাজস্থান।  রয়্যালস পরিবারের তরফ থেকে ওঁর দ্রুত আরোগ্য কামনা করা হচ্ছে। আমরা খুশি যে সতীর্থদের সমর্থনের জন্য এবং মাঠের বাইরে মূল্যবান মতামত প্রদানের জন্য ও দলের সঙ্গে থেকে যাবে। তবে আমরা মরশুমের বাকি সময়টার জন্য প্রয়োজনীয় পরিবর্ত খোঁজার চেষ্টা করব।’

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের মুখপাত্র জানিয়েছেন, ‘আমরা স্টোকসের চোটের বিষয়ে অবগত। আগামী দিনগুলোতে তাঁর চোটের গুরুত্ব বিবেচনা করে তা মূল্যায়ণ করা হবে এবং তখনই আমরা আমাদের পরবর্তী পদক্ষেপ নিশ্চিত করব।’ উল্লেখ্য, পঞ্জাব কিংসের বিরুদ্ধে একটি ওভার বল করার পর আঙুলে চোটের কারণে আর বল করতে আসেননি ইংরেজ অল-রাউন্ডার। পঞ্জাব ব্যাটসম্যানরা রাজস্থান বোলারদের কাঁধে চেপে বসলেও দ্বিতীয় ওভার আর বল করেননি স্টোকস। যদিও ব্যাট হাতে ইনিংসের গোড়াপত্তন করতে নেমেছিলেন তিনি। কিন্তু প্রথম ওভারেই শূন্য রানে ফিরে যান তিনি।

তবে মজার বিষয় হচ্ছে যে তিনি পুরো আইপিএল জুড়েই থাকছে দলের সাথে

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

৩৫ রানে হার বাংলাদেশের

ডমিনিকায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে রভম্যান পাওয়েলের ঝড়ো ব্যাটিংয়ের স্কোর বোর্ডে ১৯৩ রানের পাহাড় জমা করে ক্যারিবীয়রা। …

Leave a Reply

Your email address will not be published.