Breaking News
Misti Girl of IPL

প্রথম ম্যাচেই হয়ে উঠলেন ‘রহস্যসুন্দরী’

আইপিএল নিলামের ‘মিস্ট্রি গার্ল’ প্রথম ম্যাচেই হয়ে উঠলেন ‘রহস্যসুন্দরী’

রবিবার চিপকে ২০২১ আইপিএলে তাদের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ৷ দল হারলেও জিতে গিয়েছেন সানরাইজার্সের সিইও ‘কমলাসুন্দরী’৷

সোশাল মিডিয়া নেটিজেনদের হৃদয় টুকরো টুকরো করে দেওয়া এই ‘মিস্ট্রি গার্ল’কে নিয়ে সংবাদমাধ্যমেও কম রহস্য দানা বাঁধেনি৷ টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ১০ রানে হায়দরাবাদকে হারিয়ে চতুর্দশ আইপিএলের শুভ সূচনা করেছে নাইটরা। সানরাইজার্সের লেগ-স্পিনার রশিদ খানের সৌজন্যে কেকেআর ম্যাচে শিরোনামে উঠে আসেন হায়দরাবাদের ‘মিস্ট্রি গার্ল’।

রশিদের বলে নাইটদের সেরা অস্ত্র আন্দ্রে রাসেল আউট হতেই ক্যামেরার লেন্স তাক করে সানরাইজার্স বক্সে। যেখানে দেখা গেল হায়দরাবাদের কমলা জার্সি পরিহিত সুন্দরীকে। রাসেল দ্রুত ডাগ-আউট ফিরতেই লাফিয়ে উঠলেন কমলা টি-শার্ট ও সানগ্লাস পরা রহস্যসুন্দরী। টেলিভিশন দর্শকদের কথা ভেবে বারবারই ক্যামেরার লেন্স ঘুরল তাঁর দিকে।

সানরাইজার্স হায়দরাবাদের কমলা জার্সি পরে তরুণী ছিলেন নিজের বন্ধুবান্ধবদের সঙ্গে। রশিদের বোলিং উপভোগ করছিলেন তাঁরা। লাইভ ম্যাচে বেশ কয়েকবার টিভি ক্যামেরায় দেখা গেল এই কমলা সুন্দরীকে৷ কে তিনি? জানা এই কমলাসুন্দরীর নাম কাব্য মারান (Kaviya Maran)৷ তিনি সানরাইজার্স হায়দরাবাদের সিইও। রাজনৈতিক ব্যক্তিত্ব কলানিধি মারানের কন্যা তিনি। এবারই প্রথম নয়। এর আগেও কাব্য মারানকে দেখা গিয়েছে ২০১৮ আইপিএল থেকে সানরাইজার্সের হয়ে গলা ফাটাতে।

আরো পড়ুনঃ Manish Pandey এর উপর তেলে বেগুনে জ্বলে উঠলেন বীরেন্দ্র শেবাগ

এবারের আইপিএল নিলামের (IPL Auction) পর থেকেই তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ক্রোড়পতি লিগের নিলামের দিন তিনি ছিলেন অকশন টেবলে। ক্যামেরা বারকয়েক তাঁর দিকে তাক হয়েছিল। তারপর থেকেই তাঁর পরিচয় জানার কৌতুহল বেড়েছে অনেকের মধ্যে। কেন হঠা তাঁকে দেখা গেল আইপিএলের নিলাম অনুষ্ঠানে! এত সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়।

অনেক খোঁজাখুঁজির পর সেই মেয়ের পরিচয় জানা যায়৷ তাঁর ব্যক্তিত্ব ও উজ্জ্বল উপস্থিতি মন কেড়েছিল নেটিজেনদের। কিন্তু কেউই বুঝতে পারছিলেন না, ক্রিকেটের সঙ্গে তাঁর যোগাযোগ কীভাবে! হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির ঠিক কোন পদে রয়েছেন তিনি! ফলে সেই মেয়েকে নিয়ে রহস্যদানা বেঁধেছিল। পরে সেই রহস্য উন্মোচন হয়৷

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

৪,৬,৪,৬,৬,৪, বোলারদের ছারখার করা ব্যাটিং, পরপর ৬টি বলকে মাঠের বাইরে পাঠালেন মইন-লিভিংস্টোন

ব্যাট হাতে তাণ্ডব চালানো বোধহয় একেই বলে। ১০০ বলের ক্রিকেটে ১৪৫ রান তাড়া করা সহজ …

Leave a Reply

Your email address will not be published.