Breaking News
bcb-election-2021

ফাঁকা মাঠে গোল দিয়ে হ্যাটট্রিক করবেন নাজমুল হাসান পাপন।? আসছে বিসিবির নির্বাচন

ঘনিয়ে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি‌’র আরেকটি নির্বাচন। অক্টোবরের শুরুতে অনুষ্ঠিত হবে নির্বাচন। বোর্ড পরিচালক পদে আসছে ব্যাপক রদবদল। পরবর্তীতে দেখা যাবে না অনেক বড় বড় নাম। আসছে বেশ কয়েকজন নতুন মুখ। চমক হিসেবে বোর্ড পরিচালক পদে আসতে পারেন সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। আর সবকিছু ঠিক থাকলে আগামী চার বছরের জন্য আবারও বোর্ড সভাপতি হতে যাচ্ছেন নাজমুল হাসান পাপন।

Advertisement

২০১৭ সালের পর আরেকবার বিসিবি নির্বাচন। এবারে এক রকম ফাঁকা মাঠেই গোল দিতে যাচ্ছেন নাজমুল হাসান পাপন। কারণ তার সাথে নেই তীব্র কোন প্রতিদ্বন্দ্বী। বর্তমান প্রেক্ষাপটে নাজমুল হাসান পাপনকে চ্যালেঞ্জ ছুড়ে দেওয়ার মতো সেই অর্থে কেউই নেই। তার বিপক্ষে সভাপতি পদে নির্বাচন করবেন কিংবা প্রতিপক্ষ হিসেবে শক্তিশালী প্যানেল তৈরি করবে এমন কোন খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি।

কারণ বোর্ড পরিচালক, কাউন্সিলর সবার মাঝে পাপনের বেশ ভাল গ্রহণযোগ্যতা আছে। সব ক্ষেত্রে তার অবস্থান বেশ সু-সংহত। তাই নাজমুল হাসান পাপনের কোন প্রতিপক্ষ প্রার্থী থাকতে যাচ্ছে না বিধায়, আগামী চার বছরের জন্য তিনিই হতে যাচ্ছে পরবর্তী বোর্ড প্রধান।

Advertisement

এখন দেখার বিষয় প্যানেলটা কেমন হয়। মানে বর্তমান পরিচালনা পরিষদের যারা আছেন তারাই থাকবেন নাকি নির্বাচনের পর পরবর্তীতে আসবে ভিন্নতা। সূত্রে খবর মিলেছে অনেক রদবদল হতে যাচ্ছে। বোর্ড পরিচালকের পদে বসতে নাকি অনেকেই জোর তদবির চালাচ্ছেন। কিন্তু, কাকে রেখে কাকে বাদ দেবেন এমন হিসেব কষছে বোর্ডের প্রভাবশালী মহল।

অন্দরমহলের খবর যতটা জানা গেছে, অন্তত ৫ জন নতুন পরিচালকের আগমন ঘটতে যাচ্ছে এবারে। আফজালুর রহমান সিনহা মারা যাওয়ায় তার জায়গায় পুত্র ফাহিম সিনহা আসছেন। ব্যক্তিগত জীবনে বিতর্কে জড়িয়ে পরিচালকের পদে আর দেখা যাবে না লোকমান হোসেন ভূঁইয়া, শওকত আজিজ রাসেল ও তানজিল চৌধুরীকে।

Advertisement

তবে ক্রিকেট বোর্ডের দারুণ গ্রহণযোগ্যতা থাকার পরেও স্বেচ্ছায় নিজেকে সরিয়ে নিয়েছেন হানিফ ভূঁইয়া। মূলত তিনি শারীরিক অসুস্থতার কারণে নিজের নাম প্রত্যাহার করেছেন তিনি। ৮ বছর আগে বিসিবি’র পরিচালকের দায়িত্বে থাকা গাজী আশরাফ হোসেন লিপুর আগমন অনেকটাই নিশ্চিত। এছাড়াও, বিসিবি পরিচালক পদে বড় চমক হতে পারেন রাজশাহী বিভাগ থেকে আসা সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।কিন্তু এর বাইরে বাকি যারা বর্তমানে বোর্ড পরিচালক পদে আছেন। তাদের জন্য স্বস্তির খবর হলো তাদের চেয়ার ঠিকই থাকছে আগের বোর্ড পরিচালক পদে।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

দেশ নয়, ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে চাইছেন ক্রিকেটাররা! FICA-র রিপোর্টে বিপদের সংকেত

আন্তর্জাতিক ক্রিকেটে বিপদের সংকেত! দেশ নয়, ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে চাইছেন ক্রিকেটাররা, সামনে এল FICA-র অবাক করা …

Leave a Reply

Your email address will not be published.