Breaking News

বিপিএলের অভিজ্ঞতা দিয়ে বাংলাদেশকে কাবু করতে চান পুরান

দুইবারের শিরোপাজয়ী তারা, সর্বশেষ আসরেও জিতেছিল বিশ্বকাপ। অথচ ওয়েস্ট ইন্ডিজ এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু করেছে টানা দুই হার দিয়ে। তৃতীয় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হচ্ছে টি-টোয়েন্টির সফলতম দলটি।

আর এই ম্যাচে ক্যারিবীয়রা কাজে লাগাতে চায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অভিজ্ঞতা। জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগটিতে খেলার অভিজ্ঞতা কাজে লাগিয়ে বাংলাদেশের বিপক্ষে ভালো করার প্রত্যয় ব্যক্ত করেছেন ওয়েস্ট ইন্ডিজের সহ-অধিনায়ক নিকোলাস পুরান।

বিপিএলের প্রতি আসরে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ থাকে ক্যারিবীয় ক্রিকেটারদের। পুরান তাদেরই একজন। বিপিএলের মাধ্যমে বাংলাদেশের অনেক ক্রিকেটারের সাথে সুসম্পর্ক আছে পুরানদের। একই কারণে পারফরম্যান্স ও স্কিল নিয়ে জানাশোনাটাও কম নয়।

পুরান এই সুবিধাই কাজে লাগাতে চান। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘এটা (বিপিএলের অভিজ্ঞতা) অবশ্যই সাহায্য করবে। আমি বাংলাদেশে কিছু সময় কাটিয়েছি। শুধু আমি না, আমাদের দলের অনেকেই। ওদের সঙ্গে আমাদের ভালো বন্ধুত্ব আছে। এটা বিভিন্ন কন্ডিশনে ওদের থেকে শিখতে এবং বুঝতে সাহায্য করে।’

পুরান জানালেন, বিপিএল খেলে পাওয়া এই অভিজ্ঞতা আর বাংলাদেশের খেলোয়াড়দের ব্যাপারে জানাশোনা ‘ডু .অর ডাই’ ম্যাচের আগে কীভাবে সাহায্য করবে তার দলকে।

তিনি বলেন, ‘ম্যাচের আগে ওরা কী করবে বা কী করতে পারে তা বুঝাটা ব্যাটসম্যান বা বোলার হিসেবে আমাদের অনেক সাহায্য করবে।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পারনেলের বোলিং নৈপুণ্যে প্রোটিয়াদের সিরিজ জয়

টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে হারানোর পর এবার আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করল দক্ষিণ আফ্রিকা। শুক্রবার রাতে ব্রিস্টলে দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published.