Breaking News

অভিনব বার্তায় বন্ধু থেকে ‘শত্রু’ হওয়া মিলারকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন হার্দিক

মাত্র কয়েকদিন আগেই একে অপরের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ছিলেন ডেভিড মিলার ও হার্দিক পান্ডিয়া। দুই জনেই গুজরাট টাইটানস দলের সদস্য ছিলেন। তবে আইপিএল শেষ হতেই এখন একে অপরের প্রতিপক্ষ হার্দিক ও মিলার।

বর্তমানে চলতি টি-টোয়েন্টি সিরিজে যেখানে হার্দিক ভারতের প্রতিনিধিত্ব করছেন, সেখানে দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে মাঠে নেমেছেন ডেভিড মিলার। সিরিজের প্রথম টি-টোয়েন্টির পরের দিন, অর্থাৎ শুক্রবার (১০ জুন) মিলারের জন্মদিন। সেই জন্মদিনে আইপিএল সতীর্থের সঙ্গে ছবি দিয়ে এক অভিনব বার্তায় শুভেচ্ছা জানালেন হার্দিক। সম্ভবত এয়ারপোর্টে হার্দিক ও মিলারের ছবি আপলোড করে হার্দিক নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘শুভ জন্মদিন মিলি (মিলার)। তলে আইপিএল কিন্তু শেষ হয়ে গিয়েছে।’

এই বার্তায় শুভেচ্ছার পাশাপাশি হালকা হুমকিও ছিল। হার্দিক ঘুরিয়ে বুঝিয়ে দিলেন তিনি আর মিলার কিন্তু এখন আর বন্ধু নন, বরং ‘শত্রু’। প্রথম টি-টোয়েন্টি শেষ ১০ ওভারে রেকর্ড রান তাড়া করে ভারতকে হারায় প্রোটিয়া শিবির। সেই রান চেজে আইপিএলের ফর্ম অব্য়াহত রেখে ৩১ বলে অপরাজিত ৬৪ রানের একটি অসাধারণ ইনিংস খেলে দলেক জেতান মিলার। ভারত না জিতলেও ১২ বলে ৩১ করা হার্দিককেও দারুণ ছন্দে দেখিয়েছে। এবার দেখার পরবর্তী ম্য়াচগুলোয় হার্দিক না মিলার, কার মুখে হাসি ফোটে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কাউন্টিতে ৬৪ বলে সেঞ্চুরি প্রাক্তন CSK তারকার, দাপুটে হাফ-সেঞ্চুরি পাকিস্তানের রিজওয়ানের

টেস্টে ৩টি হাফ-সেঞ্চুরি রয়েছে, তবে কখনও তিন অঙ্কের রানে পৌঁছতে পারেননি। ফার্স্ট ক্লাস ক্রিকেটে ২২টি …

Leave a Reply

Your email address will not be published.