Breaking News
bangladesh-remember-pakistan-told-fokor

সমর্থকদের কারণে বাংলাদেশকে পাকিস্তান মনে হচ্ছে ফখরের

বাংলাদেশে এসে সমর্থন পাওয়া রীতিমত অবিশ্বাস্য ঠেকছে পাকিস্তান জাতীয় দলের তারকা ব্যাটার ফখর জামানের কাছে। মিরপুরে এত সমর্থন দেখে ফখরের মনে হচ্ছে, নিজ দেশেই খেলছেন তারা।

Advertisement

মিরপুরের ‘হোম অব ক্রিকেট’ খ্যাত শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। প্রথম দুটি ম্যাচ জিতে পাকিস্তান ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে। দুই ম্যাচেই পাকিস্তানের সমর্থকদের উপস্থিতি ছিল দেখার মত।

সমর্থকদের কারণে ফখরের মনে হচ্ছে না দেশের বাইরে খেলছেন বলে। তিনি বলেন, ‘মনে হচ্ছে পাকিস্তানেই খেলছি। যখন আমরা কোনো উইকেট নিচ্ছি কিংবা ভালো কোনো শট খেলছি তখন বাংলাদেশের ক্রিকেটাররা যেমন সমর্থন পাচ্ছে, ঠিক একইরকম সমর্থন আমরাও পাচ্ছি।’

Advertisement

পাকিস্তানের সমর্থকদের মধ্যে একাংশ বাংলাদেশেরও। এ নিয়ে দেশের সমর্থকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করলেও ফখররা খুশি। স্বাগতিক দলের বিপক্ষে খেলতে নেমে এত সমর্থন পাওয়া অবিশ্বাস্য মনে হচ্ছে ফখরের।

তিনি বলেন, ‘তাদের (বাংলাদেশের) ভক্তরাও আমাদের সমর্থন করছে, যা খুবই খুশির ব্যাপার। আমার একদমই বিশ্বাস হচ্ছে না। আগেও আমি বাংলাদেশে এসেছিলাম, তখন পাকিস্তানকে সমর্থন করতে এত মানুষকে দেখিনি। যারা মাঠে আসছে এবং পাকিস্তানকে সমর্থন করছে তাদের প্রতি কৃতজ্ঞতা।’

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

আগামী চার মাসে পাঁচ দেশের টি২০ লিগ, আমিরশাহিতে প্রথম দিনেই মাঠে নামবে কেকেআর

আগামী ডিসেম্বর থেকে মার্চ পর্যন্ত পাঁচটি দেশে হবে টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজ়ি লিগ। সেগুলির অন্যতম সংযুক্ত আরব …

Leave a Reply

Your email address will not be published.