Breaking News
bangladesh-like-panjab-king

বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপের পাঞ্জাব কিংস। বিনোদন নিশ্চিত : আকাশ চোপড়া

ক্রিকেট বিশ্বে বর্তমানে বাংলাদেশে একটি শক্তিশালী দল। তিন ফরম্যাটেই এখন আস্তে আস্তে পরিনিত দল হয়ে উঠছে বাংলাদেশ। এইতো কিছুদিন আগেই ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়লাভ করেছে বাংলাদেশ।

Advertisement

কিন্তু সেই বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের স্কটল্যান্ড-এর বিপক্ষে হারের পর নানা সমালোচনার মুখে পড়েছে। এরপর গতকাল ওমানের বিপক্ষে কষ্ট করে জয় পেয়েছে টাইগাররা। তাইতো বাংলাদেশ এই দলকে আইপিএলের পাঞ্জাব কিংস-এর সাথে তুলনা করলেন ভারতীয় জনপ্রিয় ধারাভাষ্যকার আকাশ চোপড়া

আইপিএলে প্রতি আসরেই ফেভারিটদের তালিকায় থাকে পাঞ্জাব কিংস। টুর্নামেন্টের শুরুটাও দুর্দান্ত করে তারা। এমনও অনেক ম্যাচ আছে যেটা জয়লাভ করা অসাধ্য সেই ম্যাচে জয়লাভ করে চমক দেখায় পাঞ্জাব কিংস। আবার এমন অনেক ম্যাচ আছে ওই ম্যাচে নাটকীয় ভাবে হেরে যায় তারা।

Advertisement

ঠিক তেমনটাই দশা হয়েছে টাইগারদের। অস্ট্রেলিয়া নিউজিল্যান্ডের মতো দলকে পাত্তা না দেওয়া বাংলাদেশ হেরে যায় স্কটল্যান্ড-এর বিপক্ষে। সেই সাথে গতকাল এক প্রকার হারা ম্যাচে জয়লাভ করেছে টাইগাররা। তাইতো আইপিএলে দল পাঞ্জাব কিংস এর সাথে বাংলাদেশের তুলনা করে টুইটারে আকাশ লিখেছেন, “বাংলাদেশ কি টি-টোয়েন্টি বিশ্বকাপের পাঞ্জাব কিংস? বিনোদন নিশ্চিত।”

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

হাওয়ায় ভেসে দুরন্ত ক্যাচ নিলেন লিটন! বিশ্বাসই করতে পারছিলেন না কোহলি, দেখুন ভিডিয়ো

ইতিমধ্যেই জমে উঠেছে ভারত বনাম বাংলাদেশ প্রথম একদিনের ম্যাচ। মীরপুরের শের-এ বাংলা স্টেডিয়ামে এই ম্যাচের …

Leave a Reply

Your email address will not be published.