Breaking News
bangladesh-go-world-cup-3-october

টি-টুয়েন্টি বিশ্বকাপ, ৩ অক্টোবর দেশ ছাড়বে টাইগাররা

ওমান এবং সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে আগামী ৩ অক্টোবর ওমানের উদ্দেশে রওনা হবে বাংলাদেশ ক্রিকেট দল।এর আগে ২ অক্টোবর বাংলাদেশ দলের সদস্যদের করোনা পরীক্ষা করা হবে। টাইগাররা ৪ অক্টোবর মাস্কাটে পৌঁছবে এবং পরের দিন অনুশীলন শুরু করবে।ওমান এবং সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে আগামী ৩ অক্টোবর ওমানের উদ্দেশে রওনা হবে বাংলাদেশ ক্রিকেট দল।

এর আগে ২ অক্টোবর বাংলাদেশ দলের সদস্যদের করোনা পরীক্ষা করা হবে। টাইগাররা ৪ অক্টোবর মাস্কাটে পৌঁছবে এবং পরের দিন অনুশীলন শুরু করবে।১২ ও ১৪ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এর আগে ৯ অক্টোবর আমিরাতে চলে যাবে টাইগাররা। ১৫ অক্টোবর আবার ওমান ফিরে যাবে বাংলাদেশ দল।

১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম রাউন্ডের ম্যাচ দিয়ে বাংলাদেশ তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে এবং এরপর যথাক্রমে ১৯ ও ২১ অক্টোবর স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে বাংলাদেশ।৯ সেপ্টেম্বর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিশ্বকাপের জন্য দল ঘোষণা করে।

ঘোষিত দল: মাহমুদুউল্লাহ রিয়াদ, মোহাম্মদ নাইম, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন ও শামীম হোসেন ।১৫ সদস্যের স্কোয়াডের পাশাপাশি রুবেল হোসেন এবং লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব অতিরিক্ত খেলোয়াড় হিসেবে দলের সাথে সফর করবেন।

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

লিটনের জিম্বাবুয়ে সিরিজ শেষ, এশিয়া কাপেও অনিশ্চিত

আশঙ্কাটাই সত্যি হলো। জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিংয়ের চোটে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে …

Leave a Reply

Your email address will not be published.