Breaking News
bangdesh-bating-line-bad

পাড়া-মহল্লার তৃতীয় শ্রেণির ক্রিকেটারও বাংলাদেশ দলের থেকে ভালো ব্যাটিং করে : মার্ক ওয়াহ

গত দুই তিন দিন ধরে অনেকের মনে একটি প্রশ্ন আসছে বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপে কেন খেলতে গিয়েছিল? ম্যাচ জিততে, নাকি শুধুই অংশগ্রহণ করতে? পারফরম্যান্স বিবেচনায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে জঘন্য ক্রিকেট খেলেছে বাংলাদেশ।

বিশেষ করে বাংলাদেশের ব্যাটিং দেখে মনে হয়েছে কোন পাড়ার ক্রিকেট দলকে বিশ্বকাপে পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ঠিক সেটাই মনে করলেন অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার মার্ক ওয়াহ। বাংলাদেশ দলের ব্যাটসম্যানদেরকে তিনি পার্কের তৃতীয় শ্রেণীর ক্রিকেটের সাথে তুলনা করেছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের সর্বোচ্চ স্টাইকরেট মাহমুদুল্লাহ রিয়াদের। ৮ ইনিংসে ১৬৯ রান, গড় ২৮.১৬, স্ট্রাইক রেট ১২০.৭১। এছাড়াও ৩ ওপেনার লিটন দাসের স্ট্রাইক রেট ৯৪, নাঈম শেখের ১১০ এবং সৌম্য সরকারের ১০০। তাইতো বাংলাদেশ দলের ক্রিকেটারদেরকে নিয়ে এমন মন্তব্য করেছেন অস্ট্রেলিয়ার এই সাবেক ক্রিকেটার।

ফক্স ক্রিকেটকে দেওয়া সাক্ষাৎকারে ওয়াহ বলেন, ‘এটি একটি জঘন্য ব্যাটিং পারফরম্যান্স ছিল। আমি জানি অস্ট্রেলিয়া ভালো বল করেছে, কিন্তু তাই বলে বাংলাদেশের ব্যাটিং দেখেও আন্তর্জাতিক মানের মনে হয়নি। বিষয়টি লজ্জাজনক। এমন মানের ব্যাটিং আপনি পার্কের তৃতীয় শ্রেণির ক্রিকেটেও দেখতে পাবেন না। ব্যাটিং থেকে কোনো সাহায্যই পায়নি বাংলাদেশ।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

৪,৬,৪,৬,৬,৪, বোলারদের ছারখার করা ব্যাটিং, পরপর ৬টি বলকে মাঠের বাইরে পাঠালেন মইন-লিভিংস্টোন

ব্যাট হাতে তাণ্ডব চালানো বোধহয় একেই বলে। ১০০ বলের ক্রিকেটে ১৪৫ রান তাড়া করা সহজ …

Leave a Reply

Your email address will not be published.