Breaking News

“বাংলাদেশের সিনিয়ররা বিশ্বমানের ও চ্যাম্পিয়ন খেলোয়াড়

স্কটল্যান্ডের বিপক্ষে পরাজয়ের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ক্ষুধ্ব হয়ে সিনিয়র ক্রিকেটারদের ব্যাটিং অর্ডার অবনমনের পরামর্শ দেন। তবে কোচ রাসেল ডমিঙ্গো সিনিয়রদের কোনো সমালোচনা করতে নারাজ।

Advertisement

সোমবার (১৮ অক্টোবর) অনলাইন সভায় প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসানের সাথে কথা বলেন পাপন। এ সময় তিনি জানিয়েছেন, ম্যাচের পরিস্থিতি অনুযায়ী যেন ব্যাটিং অর্ডার পরিবর্তন করা হয়। পরোক্ষভাবে সিনিয়রদের ওপর দায় চাপিয়ে দিয়েছেন পাপন

তবে বোর্ড সভাপতির সাথে মতানৈক্য আছে কোচ ডমিঙ্গোর। সিনিয়র ক্রিকেটারদের ওপর সব দায় চাপাতে চান তিনি। বাংলাদেশের সিনিয়র ক্রিকেটারদের বিশ্বমানের ও চ্যাম্পিয়ন খেলোয়াড় বলে মন্তব্য করেন ডমিঙ্গো। তাদের সময় ভালো যাচ্ছে না বলেও স্বীকার করেন টাইগার কোচ।

Advertisement

ডমিঙ্গোর ভাষায়, “আমি কখনোই বলতে পারব না যে সিনিয়রদেরই সব দায়। তারা বিশ্বমানের খেলোয়াড়। কিন্তু তারা যে মানের ক্রিকেট খেলে অভ্যস্ত, তা হয়তো খেলতে পারেনি। তারাই বাংলাদেশের চ্যাম্পিয়ন খেলোয়াড়। তাদের সামর্থ্য নিয়ে আমার কোনো প্রশ্ন নেই।”

প্রসঙ্গত, স্কটল্যান্ডের বিপক্ষে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটিং সময়োপযোগী ছিল না। চাপ সামলাতে গিয়ে মুশফিকুর রহিম ব্যাট করেছেন প্রত্যাশার চেয়ে কম স্ট্রাইক রেটে। দুই ওপেনারের পর এই তিন সিনিয়র ব্যাটারই নেমেছিলেন ক্রিজে। সাকিব ২৮ বলে ২০ রান, মুশফিক ৩৬ বলে ৩৮ রান ও রিয়াদ ২২ বলে ২৩ রান করেন।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এই নিয়ে দ্বিতীয়বার আন্তর্জাতিক টি-২০ ম্যাচ টাই হলেও সুপার ওভারে নিষ্পত্তি হল না, আগের নজির কোনটি?

এই নিয়ে দ্বিতীয়বার কোনও আন্তর্জাতিক টি-২০ ম্যাচ টাই হল, অথচ সুপার ওভারে তার ফলাফল নির্ধারিত …

Leave a Reply

Your email address will not be published.