Breaking News
babor-azam-when-marriage-how-mach-income-qurosity-supputar

কবে বিয়ে করছেন, রোজগারই বা কত, ভক্তদের কৌতূহলের মজার উত্তর দিলেন বাবর আজম

যত দিন যাচ্ছে, বাবর আজমকে নিয়ে কৌতুহল ততই বাড়ছে। ক্রিকেট মাঠে তিনি একের পর এক নজির গড়ে চলেছেন। সাধারণ মানুষ এবং সমর্থকরাও তাঁকে নিয়ে ক্রমশ উৎসাহী হয়ে পড়েছেন। দিনের পর দিন ভক্তের সংখ্যা বেড়েই চলেছে। একই সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক নিয়েও উৎসাহ বাড়ছে। তেমনই কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন পাকিস্তানের অধিনায়ক।

তাঁকে নিয়ে কোন বিষয়গুলিতে সমর্থকদের সব থেকে বেশি আগ্রহ, তা পাকিস্তান ক্রিকেট বোর্ডের পোস্ট করা এক ভিডিয়োতে খোলসা করেছেন বাবর। সমর্থকরা জানতে চেয়েছেন, তিনি কোথায় থাকেন? বাবরের উত্তর, তিনি লাহৌরে থাকেন। সেখানকার বিখ্যাত জিনিসের নামও উঠে এসেছে তাঁর কথায়। কী ব্যাট ব্যবহার করেন, সেই প্রশ্নের উত্তরে বাবর জানিয়েছেন, তিনি গ্রে-নিকোলসের ব্যাট ব্যবহার করেন। পরিস্থিতি অনুযায়ী ব্যাটের ওজন বদলায়।

তবে ভক্তরা মজা পেয়েছেন তাঁর বিশেষ দু’টি প্রশ্নের উত্তরে। একটি প্রশ্ন ছিল, তিনি কবে বিয়ে করছেন? বাবরের উত্তর, “আমি নিজেও সেটা জানি না। আমার পরিবার জানে। আপাতত আমি ক্রিকেটে মনোনিবেশ করতে চাই।” আর একটি প্রশ্ন ছিল, তাঁর রোজগার কত? হাসতে হাসতে বাবরের উত্তর, “এটা তো আমি বলব না। তবে আপনি যতটা ভাবছেন তার থেকে নিশ্চিত ভাবে কম।”

বাবর এটাও জানিয়েছেন, তিনি ছোটবেলা থেকে দক্ষিণ আফ্রিকার এবি ডিভিলিয়ার্সকে দেখে বড় হয়েছেন। সদ্য অবসর নেওয়া ক্রিকেটারকে দেখে এখনও তিনি শেখার চেষ্টা করেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বদলি ক্রিকেটার হিসেব দ্য হান্ড্রেডে প্রিটোরিয়াস-পারনেল

বদলি ক্রিকেটার হিসেবে দ্য হান্ড্রেডে যোগ দিচ্ছেন ডোয়াইন প্রিটোরিয়াস ও ওয়েইন পারনেল। তাদের খেলার বিষয়টি …

Leave a Reply

Your email address will not be published.