Breaking News

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলবেন বাবর আজম

গতকাল ক্রিকেট পাড়ায় হঠাৎ করেই গুঞ্জন, ঢাকা প্রিমিয়ার লিগে খেলবেন পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজম। বর্তমান সময়ে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের একজন বাবর আজম। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে যার প্রমাণ তিনি হাতেনাতেই দিয়েছেন। হয়েছেন টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যান।

Advertisement

বিশ্বের এই সেরা ব্যাটসম্যানকে দেখা যেতে পারে এবারের ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের শিবিরে। এর আগে ২০১৩ সালের ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছিলেন বাবর আজম। ওই টুর্ণামেন্টে মাত্র দুটি ম্যাচ খেলেছেন তিনি।

তখন তিনি ছিলেন পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক। এরপর আন্তর্জাতিক ক্রিকেটের নিজের নাম ভালোভাবে প্রতিষ্ঠা করেছেন বাবর আজম। তবে এবারের ঢাকা প্রিমিয়ার লিগে আবারো বাবর আজমকে দেখা যেতে পারে যার জোর গুঞ্জন চলছে।

Advertisement

দুবাই টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় বাবর আজমকে এই প্রস্তাব দিয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের এক কর্মকর্তা। তবে বাবর আজম তাকে তখন হ্যাঁ অথবা না কোনটাই বলেনি। গতকাল সকালে ঢাকায় পা রেখেছেন বাবর আজম। জানা গেছে ঢাকায় পা রেখে ঢাকা লিগ ও বিপিএলের সম্ভাব্য সূচির কথা জানতে চান বাবর।

পাশাপাশি এবং মোহামেডানে খেলার একটা আভাস দিয়েছেন। তবে সবটাই নির্ভর করছে পাকিস্তান জাতীয় দলের খেলার সূচির ওপর। আগামী বছর মার্চ এপ্রিলে অনুষ্ঠিত হবে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর। একটি নির্ভরযোগ্য ও দায়িত্বশীল সূত্র জানিয়েছে হয়তো পাকিস্তানের চলতি সফরের শেষ দিকে দুই পক্ষের মধ্যে কথাবার্তা পাকা হতে পারে।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

বিরাটদের ব্যাটিং বিপর্যয়ে ব্যর্থ বোলাররাও! ক্যাচ ফস্কে, রান গলিয়ে হার বাংলাদেশের কাছে

এক দিনের সিরিজ়ে এগিয়ে গেল বাংলাদেশ। Advertisement টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক …

Leave a Reply

Your email address will not be published.