Breaking News
babor-azam-againest-gd

মিরপুরে পতাকা উড়িয়ে অনুশীলন করায় বাবর আজম সহ ২১ ক্রিকেটারের বিরুদ্ধে মামলা করল মুক্তিযুদ্ধ মঞ্চ

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুমতি না নিয়ে জাতীয় পতাকা টানিয়ে অনুশীলন করা পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমসহ ২১ জনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নালিশি মামলা দায়ের করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

Advertisement

আজ এই তথ্য নিশ্চিত করেছেন আইনজীবী মো. মাহবুবুল হক। তিনি জানান, বাংলাদেশের মিরপুরের অ্যাকাডেমি মাঠে পাকিস্তানের পতাকা উড়িয়ে অনুশীলন করায় তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। এ বিষয়ে বিকেলে আদেশ দেওয়া হবে।

এর আগে গেল বৃহস্পতিবার মিরপুর স্টেডিয়ামে অনুশীলনের সময় পাকিস্তানের পতাকা ওড়ানোর জন্য শাস্তি দাবি করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ। সেদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে মানববন্ধন থেকে পাকিস্তানের পতাকা পুড়িয়ে এ দাবি জানানো হয়।

Advertisement

পতাকা ওড়ানোর ঘটনায় নীরব ভূমিকার জন্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের অপসারণেরও দাবি তুলেছে সংগঠনটি।

সমাবেশে ভাস্কর রাশা বলেন, “পতাকা বিধি লঙ্ঘন করে খেলার মাঠে পাকিস্তানের পতাকা ওড়ানোর মতো ন্যক্কারজনক ঘটনার বিষয়ে বিসিবির নীরবতা আমাদেরকে হতাশ করেছে।

Advertisement

বিসিবির চেয়ারম্যান নাজমুল হাসান পাপনকে অবশ্যই দেশের জনগণের নিকট জবাবদিহি করতে হবে। পরে মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক মো. আল মামুন ও মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুলও মানববন্ধনে বক্তব্য দেন।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

মুস্তাফিজুরকে কী বলেছিলেন মেহেদি? রোহিতদের হারিয়ে জানালেন ম্যাচের সেরা মিরাজ

মেহেদি হাসান মিরাজের দুর্দান্ত ব্যাটিংয়ের সুবাদে ভারতের বিরুদ্ধে অবিশ্বাস্য জয় পেয়েছে বাংলাদেশ। ভারতের মতো শক্তিশালী …

Leave a Reply

Your email address will not be published.