Breaking News

শাদাবকে ‘বুদ্ধা’ উপাধি দিয়েছেন বাবর

চোট কাটিয়ে সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে ক্রিকেটে ফিরেছেন শাদাব খান। ফেরার সিরিজেই ব্যটে-বলে বাজিমাৎ করেছেন এই অলরাউন্ডার। এমন পারফরম্যান্সের পর এই অলরাউন্ডারকে ‘বুদ্ধা’ উপাধি দিয়েছেন বাবর আজম।

সর্বশেষ অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে পাকিস্তানের দলে ছিলেন না শাদাব। তবে ক্যারিবিয়ানদের বিপক্ষে ঘরের মাঠের এই সিরিজে এবার পুরো ফিট হয়েই দলে ফিরেছিলেন পাকিস্তানের সহ-অধিনায়ক। তার পারফরম্যান্সও ছিল চোখে পড়ার মতো।

সিরিজের শেষ ওয়ায়নডেতে টস জিতে আগে ব্যাটিং করে ৪৮ ওভারে ৯ উইকেটে ২৬৯ রান তোলে পাকিস্তান। যেখানে বড় অবদান রেখেছেন শাদাব। জেইডেন সিলসের বলে বোল্ড হওয়ার আগে চারটি চার ও তিনটি ছক্কায় ৭৮ বলে ৮৬ রান করেন তিনি। এরপর বল হাতেও ৪ উইকেট শিকার করেছেন এই অলরাউন্ডার।

ম্যাচ শেষে শাদাব বলেন, ‘বাবর আমাকে ‘বুদ্ধা’ বলে ডাকার পরে আমি প্রচুর অনুপ্রেরণা পেয়েছি। চোট পাওয়ার পর ঠিক মতো ফিল্ডিং করা কঠিন, তাই আমাকে বুদ্ধা বলে সম্বোধন করেছে।’

চোট থেকে ফিরে ক্রিকেটের সঙ্গে মানিয়ে নিতে সবারই বেশ কিছু দিন সময় লাগে। তবে শাদাব তার ফেরার সিরিজেই দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। তার জন্য অবশ্য তাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে।

শাদাব বলেন, ‘আমি ন্যাশনাল হাই-পারফরমেন্স সেন্টারে আরও বেশি ওভার বোলিং করার জন্য কঠোর পরিশ্রম করেছি কারণ চোট পাওয়ার পরে প্রথমদিকে বোলিং করা কঠিন ছিল। আশা করি, আমি কঠোর পরিশ্রম করে যাব এবং উন্নতিকরার চেষ্টা করব।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ভয়ঙ্কর বিপদে পাক ক্রিকেটার! উঠল ধর্ম অবমাননার অভিযোগ

হাসান আলির স্ত্রী এবং কন্যার সঙ্গে ঘুরতে গিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আপাত …

Leave a Reply

Your email address will not be published.