Breaking News

কঠিন সময়ে নিজেকে তুলে ধরতে তোমার থেকে ভাল কেউ পারে না: বিরাটের জন্মদিনে অনুষ্কা

শেষ কয়েকটা দিন ভাল যায়নি ‘বিরুষ্কা’র। খেলার মাঠে দেশের হয়ে পর পর হার বিরাট-বাহিনীর। তার জেরে ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে একের পর এক অশালীন মন্তব্যে বিদ্ধ হতে হয়েছে গোটা পরিবারকে। ধর্ষণের হুমকির হাত থেকে ছাড় পায়নি তাঁদের দশ মাসের মেয়েও। তবুও বিষয়টাকে সে ভাবে গুরুত্ব দিতে রাজি নন বিরাট কোহলী বা অনুষ্কা শর্মা কেউই। বিশ্বকাপে শেষ ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে ভারত জেতায় খানিক স্বস্তি। তারই মধ্যে বিরাটের জন্মদিন। শুক্রবার ইনস্টাগ্রামে আবেগ-মাখা পোস্টে স্বামীকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অনুষ্কা।

এই ছবির জন্য আলাদা করে কোনও কৃত্রিম ফিল্টারের প্রয়োজন নেই। তোমার সততা আর সাহস ভরসা দিয়েছে বার বার। আমি জানি জীবনের কঠিনতম সময় থেকে নিজেকে তুলে আনতে তোমার চেয়ে ভাল কেউ পারে না। যাঁরা তোমাকে চেনে, তাঁরা সত্যিই ভাগ্যবান। সব কিছুকে আরও সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন,’ বিরাটকে লিখেছেন অনুষ্কা। জবাব এসেছে সেই পোস্টেরই মন্তব্য বাক্সে। এমন সুখী দাম্পত্যের জন্য ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বিরাট।

নিজের কেরিয়ারে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ভারত-অধিনায়ক। ব্যক্তিগত ক্ষেত্রে ২০১৯ সালে ইডেন গার্ডেন্সের পরে আর কোনও শতরান পাননি। আইপিএলেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে এ বারেও ট্রফির মুখ দেখেননি। বিশ্বকাপের পরে আন্তর্জাতিক টি২০তে ভারতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার কথা টুইটারে ঘোষণা করেছেন সম্প্রতি। বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারের পর থেকেই গোটা দেশের রোষের মুখে পড়েছিল ভারতীয় দল। সেই কটূক্তির রেশ গিয়ে পড়েছিল বিরাটের পরিবারের উপরেও। ধর্ষণের হুমকি দেওয়া হয় বিরাট-অনুষ্কার দশ মাসের মেয়ে ভামিকাকে। একের পর এক কটাক্ষের শিকার হন অনুষ্কাও।

পাকিস্তান-ম্যাচের পরে জনতার প্রবল রোষের মুখে পড়া মহম্মদ শামির পাশে দাঁড়িয়েছিলেন অধিনায়ক কোহলী। তীব্র ভাষায় কটাক্ষ করেছিলেন নিন্দুকদের। অঙ্কের বিচারে এখনও বিশ্বকাপে টিকে রয়েছেন কোহলীরা। শুক্রবার স্কটল্যান্ডের বিরুদ্ধে নামছেন তাঁরা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

লন্ডনের রাস্তায় মধ্যরাতে সৌরভের তুমুল নাচ! মন ছুঁয়ে নিলেন ‘মহারাজ’

সৌরভ গঙ্গোপাধ্যায়  জীবনের বাইশ গজে হাফ-সেঞ্চুরি পূর্ণ করলেন। শুক্রবার অর্থাৎ আজ ৫০-এ পা দিলেন দেশের …

Leave a Reply

Your email address will not be published.