Breaking News
anushka-sharma-is-upset-over-ab-de-villiers-retirement

এবি ডি’ভিলিয়ার্স অবসর নেয়ার কারনে মন ভাঙল অনুষ্কা শর্মার!

মন খারাপ অনুষ্কা শর্মার, তাও আবার ক্রিকেটীয় কারণে। সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এক তারকা ক্রিকেটার, সেজন্যই মন খারাপ তাঁর। তবে ঘাবড়াবেন না, বিরাট কোহলি নয়, তিনি স্রেফ বিশ্রামে আছেন। অনুষ্কার মন খারাপ এবি ডি’ভিলিয়ার্সের জন্য। কারণ সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন দক্ষিণ আফ্রিকান তারকা। অনুষ্কা শর্মা বলছেন এই খবর ‘হার্টব্রেকিং’।

দেশের হয়ে আগেই অবসর নিয়েছিলেন এবি। টি২০ বিশ্বকাপের আগে অবসর ভেঙে ফিরতে চেয়েছিলেন কিন্তু সেসব হয়নি। খেলছিলেন শুধু আইপিএলের মতো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট। এবার তাকেও টা টা বললেন এবি। কোহলির অধিনায়কত্বে দীর্ঘদিন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে খেলেছেন। তাই অনুষ্কা শর্মা তাঁকে খুব কাছ থেকে দেখেছেন এতদিন।

এবি সম্পর্কে অনুষ্কা বললেন, “ক্রিকেটার এবং পুরুষ হিসেবে আমার দেখা অন্যতম সেরা। ড্যানিয়েল (এবি-র স্ত্রী), বাচ্চারা এবং তোমায় পরবর্তী জীবনের জন্য অনেক শুভেচ্ছা। সুন্দর সবকিছু তোমাদের প্রাপ্য। এই খবর সত্যিই মনে ভেঙে দিল।” কেরিয়ারে ১১৪টি টেস্ট, ২২৮টি ওয়ানডে এবং ৭২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ডি’ভিলিয়ার্স। ৩৭ বছরের মিস্টার ৩৬০ ডিগ্রি এদিন টুইটারে নিজের অবসরের সিদ্ধান্ত জানালেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.