Breaking News
hardik-become-captain-this-team

বিপিএলে ঢাকার হয়ে খেলবেন রাসেল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে দেখা যাবে ক্যারিবীয় সুপারস্টার আন্দ্রে রাসেলকে। প্লেয়ার্স ড্রাফটে না থাকলেও সরাসরি চুক্তিতে রাসেলকে দলে ভিড়িয়েছে ঢাকা।

ঢাকা আগে থেকেই ছিল তারকাবহুল। রাসেলকে দলে নেওয়ার পর দলটির জৌলুস যেন আরও বৃদ্ধি পেল। রাসেলকে দলটি স্কোয়াডে ভিড়িয়েছে দ্বিপাক্ষিক আলোচনার মাধ্যমে। যদিও রাসেলকে পুরো টুর্নামেন্টে পাওয়া যাবে না। আসরের শুরু কয়েকটি ম্যাচে ঢাকার হয়ে মাঠে নামবেন তিনি।

বিপিএলের সর্বশেষ আসরে রাজশাহী রয়্যালসকে নেতৃত্ব দিয়ে শিরোপা জিতিয়েছেন রাসেল। এছাড়া অতীতেও বিপিএল মুখর ছিল রাসেলের উপস্থিতিতে।

প্লেয়ার্স ড্রাফটের আগে সরাসরি চুক্তিতে ঢাকা দলে ভেড়ায় মাহমুদউল্লাহ রিয়াদ, ইসুরু উদানা, কাইস আহমেদ ও নাজিবউল্লাহ জাদরানকে। ড্রাফটের পর দলে নেওয়া হয় রিশাদ হোসেনকে। এবার রাসেলকেও নেওয়া হল সরাসরি চুক্তিতে।

প্রসঙ্গত, এক মৌসুম বিরতির পর আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের এবারের আসর। ১৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে বিপিএলের। এবার ঢাকা, চট্টগ্রাম ও সিলেট- এই তিন ভেন্যুতে বিপিএল আয়োজিত হবে।

একনজরে বিপিএলের অষ্টম আসরে ঢাকার স্কোয়াড

সরাসরি চুক্তি : মাহমুদউল্লাহ রিয়াদ, রিশাদ হোসেন, ইসুরু উদানা (শ্রীলঙ্কা), কাইস আহমেদ (আফগানিস্তান), নাজিবুল্লাহ জাদরান (আফগানিস্তান), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ)।

ড্রাফট থেকে : তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা, শুভাগত হোম চৌধুরী, মোহাম্মদ শাহজাদ (আফগানিস্তান), ফজল হক ফারুকী (আফগানিস্তান), নাঈম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান, এবাদত হোসেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ানডেতে ৯৯ রানে আউটের ঘটনা ৩৫ বার, বাংলাদেশের কেবল মুশফিক

গতকাল কলম্বোয় ক্রিকেট ক্যারিয়ারে নতুন এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার এ তারকা প্রথমবারের …

Leave a Reply

Your email address will not be published.