Breaking News
amrit-mirsha

আইপিএলে মালিঙ্গার সর্বকালীন রেকর্ড ভাঙতে পারেন অমিত মিশ্র, দেখুন দিল্লির অভিনব বোতল চ্যালেঞ্জের ভিডিও

ইন্ডিয়ান প্রিমিয়র লিগে নজির গড়তে মিশ্রর দরকার মাত্র ৫টি উইকেট।বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন বললে মোটেও ভুল বলা হয় না। দিল্লি ক্যাপিটালস শিবিরে ৩৮ বছরের অমিত মিশ্র যেভাবে তরুণ তুর্কিদের সঙ্গে সব বিষয়েই পাল্লা দিচ্ছেন, তা অবাক করতে বাধ্য।

অমিত মিশ্রর মাঠের পারফর্ম্যান্স নিয়ে প্রশ্ন তোলার জায়গা নেই। আইপিএল ২০২১-এর আমিরশাহি লেগেই টুর্নামেন্টের ইতিহাসে সর্বকালীন রেকর্ড গড়ার হাতছানি রয়েছে অভিজ্ঞ স্পিনারের সামনে। এখনও পর্যন্ত আইপিএলের ১৫৪টি ম্যাচে ১৬৬টি উইকেট নিয়েছেন তিনি। আর ৫টি উইকেট নিতে পারলে লসিথ মালিঙ্গাকে টপকে আইপিএলের ইতিহাসে সবথেকে বেশি উইকেট নেওয়ার রেকর্ড গড়বেন মিশ্র।

মালিঙ্গা ১৭০টি উইকেট নিয়ে আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারির মুকুট নিজের মাথায় রেখেছেন। মিশ্র মাত্র ৫টি উইকেট নিলেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগে তাঁর উইকেট সংখ্যা হয়ে যাবে ১৭১।আপাতত দিল্লি শিবিরে প্রস্তুতিতে মগ্ন রয়েছেন মিশ্র। অনুশীলনের মাঝেই দিল্লি ক্যাপিটালস ক্রিকেটারদের সামনে অভিনব এক চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। সেই চ্যালেঞ্জে মিশ্র পাল্লা দিলেন ললিত যাদব, রিপল প্যাটেল, প্রবীণ দুবেদের সঙ্গে।

আসলে চ্যালেঞ্জ ছিল, সাপোর্ট স্টাফ গড়ানো শটে বল এগিয়ে দেবেন ক্রিকেটারদের দিকে। ফিল্ডিং প্র্যাক্টিসের ঢংয়ে সেই বল ধরে স্টাম্পের বদলে মাঠের মাঝে রাখা একটি জলের বোতলের দিকে ছুঁড়তে হবে। দু’বার করে বল ছোঁড়ার সুযোগ মিলবে। যিনি বেশিবার বল লাগাতে পারবে বোতলে, চ্যালেঞ্জ জিতবেন তিনি। এটিকে বোতল চ্যালেঞ্জ হিসেবেই সোশ্যাল মিডিয়ায় বর্ণনা করে দিল্লি ক্যাপিটালস।

প্রথম দফায় ললিত যাদব, রিপল প্যাটেল ও অমিত মিশ্র তিনজনেই বল লাগাতে পারেননি বোতলে। একা দুবে টার্গেটে বল লাগান। দ্বিতীয় সুযোগে যাদব ও রিপলের থ্রো লক্ষ্যভ্রষ্ট হয়। তবে অমিত মিশ্র ও ললিত বল লাগিয়ে দেন বোতলে। সুচরাং মোট তিনজন ক্রিকেটার একবার করে সফল হন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে, বলে দিলেন কার্তিক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারত। কার্তিক জানালেন, বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে এর …

Leave a Reply

Your email address will not be published.