Breaking News
america-want-worldcup-arrange

বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র!

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হতে পারে যুক্তরাষ্ট্র এবং ক্যারিবিয়ান দীপপুঞ্জে। জনপ্রিয় সাংবাদ পোর্টাল ক্রিকবাজের প্রতিবেদনে উঠে এসেছে এমনই এক তথ্য।

Advertisement

মূলত ক্রিকেটকে আরও বেশি ছড়িয়ে দিতে চায় ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। যার কারণে লম্বা সময় ধরে যুক্তরাষ্ট্রের মাটিতে বিশ্বকাপ বা টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের পরিকল্পনা করছিল সংশ্লিষ্টরা।

ক্রিকবাজের প্রতিবেদনে আছে, যুক্তরাষ্ট্র ক্রিকেট ও ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে আইসিসির ইভেন্ট আয়োজনের ব্যাপারে আগ্রহ দেখিয়েছে। আর তাই ২০ দলের ৫৫ ম্যাচের ইভেন্ট তাদের আয়োজনের সুযোগ দিতে যাচ্ছে আইসিসি।

Advertisement

২০২৮ সালের অলিম্পিক আয়োজিত হবে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে। এমনটা জানতে পেরেই যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজকে সম্মিলিতভাবে বিশ্বকাপ আয়োজনের সুযোগ করে দিতে চলেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা- আইসিসি।

১১ নভেম্বর আইসিসির হেড কোয়াটারে এটা নিয়ে আলোচনা করা হবে। আগামি ১৬ নভেম্বরও থাকছে আইসিসির সভা। এই সভাগুলোতে আইসিসির পরবর্তী সাইকেলের ইভেন্ট নিয়ে আলোচনা করা হবে।

Advertisement

জানা গেছে, ২০২৩ সালের পর ২০৩১ সালের ওয়ানডে বিশ্বকাপও এককভাবে আয়োজন করতে যাচ্ছে ভারত। যদিও এসব বিষয় এখনো আলোচনার টেবিলে।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

শতরানের দোরগোড়ায় দুই পাক ওপেনার, রাওয়ালপিন্ডিতে ব্রিটিশ বোলাররাও টের পাচ্ছেন কত ধানে কত চাল

ইটের জবাবে পাথর নয়, বরং পাথরের আঘাত হজম করার পরে ইট ছুঁড়তে শুরু করেছে পাকিস্তান। …

Leave a Reply

Your email address will not be published.