Breaking News

৫০ এর পর ‘M’ এর রহস্য নিজের ফাস করলেন Nitish Rana

৫০ এর পর ‘M’ এর রহস্য নিজের ফাস করলেন Nitish Rana

এর আগে এইভাবে M  দেখিয়ে উৎসব করেন বিখ্যাত ফুটবলার মেসুট ওজিল (Mesut Ozil)। প্রাক্তন বিশ্বকাপজয়ী এই ফুটবলার জানান তাঁর ভাগ্নী মীরাকে গোলগুলি উৎসর্গ করার উদ্দেশ্যেই তিনি এই বিশেষ ভঙ্গিতে উৎসব করতেন।

Advertisement

রবিবার রাতে সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারিয়ে চলতি আইপিএলে দারুণভাবে যাত্রা শুরু করল কলকাতা নাইট রাইডার্স। নীতিশ রানার ৫৬ বলে ৮০ রানে ভর করে মরসুমের প্রথম জয় তুলে নেয় কেকেআর। অর্ধ-শতরান করার পর গ্লাভস খুলে তিন আঙুল দেখিয়ে ইংরেজী অক্ষর M দেখান রানা। ম্যাচের পর তা নিয়েই আলোচনা শুরু হয়ে সমর্থকদের মধ্যে।

আরো পড়ুনঃ ঈশানের প্রথম প্রেমের শেয়ারের পর প্রেমিকার অবাক করা রিঅ্যাকশন

Advertisement

এর আগে এইভাবে M  দেখিয়ে উৎসব করেন বিখ্যাত ফুটবলার মেসুট ওজিল (Mesut Ozil)। প্রাক্তন বিশ্বকাপজয়ী এই ফুটবলার জানান তাঁর ভাগ্নী মীরাকে গোলগুলি উৎসর্গ করার উদ্দেশ্যেই তিনি এই বিশেষ ভঙ্গিতে উৎসব করতেন। তবে কি রানাও পরিবারের কাউকে উদ্দেশ্য করে এই ভঙ্গিতে উৎসব পালন করলেন?

তবে রানা নিজেই ম্যাচের পরে হরভজন সিংহকে জানান যে, পাঞ্জাবী গান “ব্রাউন মুন্ডে” থেকে অনুপ্রাণিত হয়েই এই বিশেষ ধরণের উৎসব। তিনি বলেন, “আমি এটা করেছি আমার বন্ধুদের জন্য এবং আমার পুরো বন্ধুদের গ্রুপই এই গানের ভক্ত। আমরা সবাই এই গানটা ভালোবাসি। এই বিশেষ ভঙ্গি আমি মরসুম শুরুর আগে থেকেই ভেবে রেখেছিলাম এবং বন্ধুদের বলে রেখেছিলাম যে আমি এইভাবে সেলিব্রেশন করব এটা বোঝাতে যে আমরা সবাই ব্রাউন মুন্ডে।”

Advertisement

রানা বলেন যে মরসুমের শুরুটা জয় দিয়ে শুরু করতে পেরে খুবই খুশী তিনি এবং এই ফর্ম ধরে রাখাই তাঁর কাছে অন্যতম লক্ষ্য। প্রসঙ্গত, আইপিএল শুরুর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন রানা। আইসোলেশনে থেকে সুস্থ হয়ে মাঠে ফিরে প্রথম ম্যাচেই ম্যাচের সেরা রানা। তাঁর চওড়া ব্যাটের উপর এবার অনেকটাই ভরসা কেকেআর শিবিরের।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

জাতীয় দল থেকে কি চিরতরে বাদ পড়বেন পন্থ! টানা ব্যর্থতায় প্রশ্নে সুপারস্টারের ভবিষ্যত

২০১৫ থেকে ব্রাত্যদের তালিকায় নাম লিখিয়েছেন। ২০২২- এ এসেও সেই ব্রাত্যদের তালিকা থেকে বেরোতে পারেননি …

Leave a Reply

Your email address will not be published.