Breaking News
afridi-will-teach-the-game-by-killing-babar-rizwan

বাবর-রিজওয়ানদের মেরে খেলা শেখাবেন আফ্রিদি?

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি হওয়ার পর থেকেই বিভিন্ন সিদ্ধান্ত নিয়ে আলোচনায় থাকছেন রমিজ রাজা। আধুনিক ক্রিকেটের চাহিদার সঙ্গে পাকিস্তান যেন খাপ খাওয়াতে পারে, সে লক্ষ্যে এর মধ্যেই বেশ কিছু পরিবর্তনের ডাক দিয়েছেন সাবেক এই বিশ্বকাপজয়ী ক্রিকেটার।

জাতীয় দলের জন্য একজন পাওয়ার হিটিং কোচ নিয়োগ দিতে চাইছেন রমিজ। এ ছাড়া হাই পারফরম্যান্স ইউনিটের জন্য আরও পাঁচজন কোচ নিয়োগ দিতে চাইছেন তিনি। এ ব্যাপারে বাবর-রিজওয়ানরা বিদেশি কোচ পছন্দ করলেও রমিজ স্বদেশিদের কাজে লাগাতে চাইছেন।

আর এটাই আশা জাগাচ্ছে শহীদ আফ্রিদির মনে। শুধু পাকিস্তানই নয়, বিশ্ব ক্রিকেটের ইতিহাসেরই অন্যতম আগ্রাসী ব্যাটসম্যান মনে করা হয় আফ্রিদিকে।

গোটা ক্যারিয়ারজুড়েই বোলারদের তুলাধোনা করার ব্যাপারে বেশ সুনাম কুড়িয়েছেন। পাকিস্তানের হয়ে ২৭ টেস্ট, ৩৯৮ ওয়ানডে আর ৯৯ টি-টোয়েন্টি ম্যাচ খেলা এই তারকা এখন সবুজ জার্সি পরে দেশের হয়ে মাঠে না খেললেও আড়ালে থেকে পাকিস্তান ক্রিকেটের হয়ে কাজ করতে চান।

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান আর ফখর জামানদের শেখাতে চান, কীভাবে পিটিয়ে খেলতে হয়। যে লক্ষ্যে পাকিস্তানের পাওয়ার হিটিং কোচ হওয়ার আগ্রহ জেগেছে তাঁর মনে।

তবে আফ্রিদি চাইলেই তো আর হবে না, পিসিবিকেও চাইতে হবে। পিসিবি কি আদৌ আফ্রিদিকে পাওয়ার হিটিং কোচ হিসেবে চাইছে? এ ব্যাপারে আফ্রিদির কাছ থেকে আশাব্যঞ্জক কিছু শোনা যায়নি।

করাচিতে হওয়া এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের সামনে এ ব্যাপারে নিজেই কথা বলেছেন আফ্রিদি।

জানিয়েছেন, পিসিবি থেকে এখনো তাঁর সঙ্গে এ ব্যাপারে যোগাযোগ করা হয়নি, ‘পাওয়ার হিটিং কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার জন্য বোর্ড থেকে এখনো কেউ আমাকে কিছু বলেনি। আমাকে যদি এমন কোনো প্রস্তাব দেওয়া হয়, আমি আপনাদের জানাব।’

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

অধিনায়ক ওয়ার্নারকে ফেরাতে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে অস্ট্রেলিয়া

বল টেম্পারিং কাণ্ডের জন্য অধিনায়কত্ব করা থেকে স্টিভ স্মিথকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছিল ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published.