Breaking News
afridi-will-be-great-to-play-in-ipl-karthik

আফ্রিদি আইপিএল খেলতে আসলে দারুণ হবে: কার্তিক

শাহিন শাহ আফ্রিদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দেখতে চান দীনেশ কার্তিক। পাকিস্তানের এই ফাস্ট বোলারের ভূয়সী প্রশংসাও করেছেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের ১০ উইকেটের ঐতিহাসিক জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন আফ্রিদি। চার ওভারে ৩১ রান খরচায় তিন উইকেট নেন তিনি।

ভারতের দুই ইনফর্ম ওপেনার রোহিত শর্মা ও লোকেশ রাহুলকে শুরুতেই ফেরান তিনি। রোহিতকে শুন্য রানে লেগ বিফোর উইকেটের ফাঁদে ফেলার পর রাহুলকে বোল্ড করেন তিনি। এমন আগ্রাসী বোলিং মন ছুঁয়েছে কার্তিকের।

তাঁর বোলিংয়ের প্রশংসা করে কার্তিক বলেন, ‘মানসিকভাবে সে খুবই আগ্রাসী বোলার। সে উইকেটের খোঁজে থাকে সবসময়। তার বলে বেশ ভালো সুইং আছে। রোহিতকে সে যে বলে আউট করেছে সেটা খেলা অনেক কঠিন। লোকেশকে সে যেভাবে আউট করেছে সেটাও দারুণ। এটাই তার স্কিল প্রমাণ করে। এ কারণেই সে বিশ্বের অন্যতম সেরা একজন ক্রিকেটার।’

তিনি আরও বলেন, ‘তিন সংস্করণেই তার রেকর্ড দারুণ। সাধারণ মানের কেউ হলে তো এসব আসতো না। অবশ্যই তার স্কিল আছে। সে যদি আইপিএল খেলতে আসে তাহলে দারুণ হবে।’

২০০৮ সালের আইপিএলের প্রথম আসরেই শেষবার খেলেছিল পাকিস্তানিরা। এরপর আইপিএলে খেলেননি কেউই; তবে পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আজহার মাহমুদ আইপিএলে খেলেছেন ইংল্যান্ডের জাতীয়তা নিয়ে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

একঝলক দেখার জন্য রাস্তা আটকে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ, ভিড় দেখে মাথায় হাত রোহিতের

জনপ্রিয়তায় বলিউড তারকাদের অনায়াসে পিছনে ফেলতে পারেন রোহিত শর্মা। ভারত অধিনায়কের অনুরাগীর সংখ্যা চ্যালেঞ্জ জানাতে …

Leave a Reply

Your email address will not be published.