Breaking News
afridi-made-india-a-neighborhood-team

ভারতকে পাড়ার দল বানালেন আফ্রিদি!

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে অনেক বিদ্রুপ করেছেন ভারতের সাবেক ক্রিকেটাররা। পাকিস্তান ১০ উইকেটে জিতে তার যোগ্য জবাব দিয়েছে। গ্রুপ-২ এ পাকিস্তান এখনও অপরাজেয়। আর ভারত জয়ের মুখই দেখেনি। গতকালও নিউজিল্যান্ডের কাছে হেরেছে ৮ উইকেটে। এতে তাদের সেমিতে ওঠার সুযোগ অনেকটাই কমে গেছে। এই সুযোগে তাদের বিদ্রুপ করতে ছাড়লেন না শহিদ আফ্রিদি।

Advertisement

এমনিতেই ভারতবিদ্বেষী বলে আফ্রিদির দুর্নাম আছে। রাজনৈতিক ইস্যুতে তিনি মাঝেমধ্যেই ভারতের বিরুদ্ধে ‘যুদ্ধের ডাক’ দেন। বিশ্বকাপে খোঁচানোর জন্য আরও বড় সুযোগ পেয়েছেন। গতকাল ভারতের হারের পর তিনি টুইটারে লিখেছেন, ‘ভারতের এখনও সেমিফাইনালে খেলার সামান্য সুযোগ আছে। কিন্তু তারা তাদের দুটি বড় ম্যাচ কীভাবে খেলল? পুরোটাই ফালতু ছিল। তারা যদি সত্যিই সেমিফাইনালে কোয়ালিফাই করে, সেটা হবে বড় আশ্চর্যের ঘটনা!’

শক্তির দিক দিয়ে ভারত ছিল এই আসরের অন্যতম ফেবারিট দল। অনেকে তো ধরেই নিয়েছিলেন, বিরাট কোহলিরাই এবার বিশ্বকাপ নেবে। কিন্তু মাঠে সেই ভারতকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বিশ্বের সেরা ব্যাটিং লাইনআপের দলটিকে মনে হচ্ছে পাড়ার কোনো দল। আফ্রিদি তাই বিদ্রুপ করে বলেছেন, ভারতকে সেমিফাইনালে দেখা হবে আশ্চর্যজনক ঘটনা। যেভাবে কোনো ছোট দল সেমিতে উঠলে বিশ্বের সবাই অবাক হয়; এবারের ভারতীয় দলের ক্ষেত্রেও নাকি সেটাই হবে!

Advertisement

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

গাঁজার থেকে দ্রুত ছড়িয়ে পড়ছে টি-টোয়েন্টি লিগ, বিরক্ত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার

বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগ শুরু হচ্ছে। অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ডে আগেই টি-টোয়েন্টি লিগ ছিল, পরের বছর …

Leave a Reply

Your email address will not be published.