Breaking News
afridhi-selection-lot-of-awards

দুর্দান্ত একটি বছর শেষে একগুচ্ছ পুরস্কারের জন্য মনোনীত আফ্রিদি

স্বপ্নের মত একটি বছর কাটিয়েছেন পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি। টি-টোয়েন্টি বিশ্বকাপেই দেখিয়েছেন অসাধারণ পারফরম্যান্স। বিশেষ করে বিশ্বকাপে ভারতের মত দলকে হারানোর পেছনে সবচেয়ে বড় অবদান ছিল আফ্রিদির।

এমন অসাধারণ পারফরম্যান্স প্রদর্শনের কারণে ২০২১ সালে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) একটি কিংভা দুটি নয়, পাঁচটি বিভাগে পুরস্কারের জন্য ঘোষণা করলো শাহিন আফ্রিদির না

২১ বছর বয়সী বাঁ-হাতি পেসার শাহিন, ইমপ্যাক্টফুল পারফরম্যান্স অফ দ্য ইয়ার, বছরের টি-টোয়েন্টি, ওয়ান ডে এবং টেস্ট- এই তিন বিভাগেই সেরা ক্রিকেটার ও সব মিলিয়ে বর্ষসেরা সেরা ক্রিকেটার হওয়ার দৌড়ে রয়েছেন।

১০ সদস্যের এক কমিটি পিসিবির এই পুরস্কারগুলোর জন্য খেলোয়াড়দের নির্বাচন করেছেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে জানানো হয়, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) এক ভার্চুয়াল সভায় পুরস্কার জয়ী ক্রিকেটারদের নাম ঘোষণা করা হবে।

২০২১ সালে শাহিন ৯ টেস্টে নিয়েছেন ৪৭ উইকেট। ছয়টি ওয়ানডে খেলে নিয়েছে মোট আট উইকেট এবং টি-টোয়েন্টি খেলেছেন ২১টি। উইকেট নিয়েছেন মোট ২৩টি।

শাহিন আফ্রিদি ছাড়াও পাকিস্তান দলের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান ইমপ্যাক্টফুল ক্রিকেটার অফ দ্য ইয়ার এবং বর্ষসেরা ক্রিকেটার বিভাগে মনোনীত হয়েছেন।

হাসান আলি ইমপ্যাক্টফুল পারফরম্যান্স অফ দ্য ইয়ারের পাশপাশি টেস্ট ক্রিকেটার এবং বছরের সেরা পাকিস্তানি ক্রিকেটার হওয়ার দৌড়ে রয়েছেন।

২০২০ সালে পাকিস্তানের সেরা ক্রিকেটার মনোনীত হওয়া অধিনায়ক বাবর আজম, এ বছরও একই পুরস্কার জয়ের দৌড়ে রয়েছেন। পাশপাশি সেরা ওয়ানডে ক্রিকেটার হওয়ার সুযোগও রয়েছে তার সা

মনে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

হাফ-সেঞ্চুরিতে মন ভরেনি, কাউন্টিতে দুর্দান্ত শতরান মহম্মদ রিজওয়ানের

দ্বিতীয় দিনেই ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেছিলেন। তবে হোভের এমন ব্যটিং স্বর্গে অর্ধশতরানে মন ভরেনি মহম্মদ …

Leave a Reply

Your email address will not be published.