Breaking News
ab-devillars-possiable-back-rcb

RCB ফ্যানদের জন্য সুখবর, IPL-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ফিরতে পারেন ডিভিলিয়ার্স

আইপিএলের ১৫ তম আসরের আগে সব ধরণের ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করে দিয়েছিলেন এবি ডিভিলিয়ার্সকে। গত বছরের শেষদিকে ক্রিকেটকে পুরোপুরি বিদায় জানিয়েছিলেন তিনি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) হয়ে ১০ বছর ধরে আইপিএল খেলেছেন ডিভিলিয়ার্স। কিন্তু সম্প্রতি তিনি আইপিএলের মঞ্চে ফেরার ইঙ্গিত দিয়েছেন। কিন্তু তিনি ফিরে এলেও ক্রিকেটার হিসাবে দেখা যাবে না তাকে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দক্ষিণ আফ্রিকা তথা বিশ্ব ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার বলেছেন যে তিনি ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দলের জন্য কোনও দায়িত্ব পালন করতে চান। ডিভিলিয়ার্স মনে করেন যে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট এবং আরসিবি তাকে অনেক কিছু দিয়েছে। তাই তিনি তাদের অন্তর্ভুক্ত হয়ে তরুণ ক্রিকেটারদের সাহায্য করতে চান।

আইপিএলে ১৮৪ টি ম্যাচ খেলা ডিভিলিয়ার্স বলেছেন, “আমি এখনও বিশ্বাস করি যে আইপিএলে পাশাপাশি ক্রিকেট দক্ষিণ আফ্রিকা হয়ে আমার অনেক কিছু করা বাকি আছে। আমি জানি না পরবর্তীতে কি হবে তবে আমি চেষ্টা করব। আমি গত কয়েক বছর ধরে কয়েকজন তরুণ ক্রিকেটারকে সাহায্য করছি এবং তাদের ক্রমাগত পরামর্শ দিয়ে আসছি।”

ডিভিলিয়ার্স আরও বলেন যে কী হবে তা তিনি নিজেও জানে না। আমি যখন ভবিষ্যতে দাঁড়িয়ে অতীতের দিকে ফিরে তাকাব, আমি খুশি হব যে আমি কিছু ক্রিকেটারের জন্য জীবনে বড় পরিবর্তন এসেছে। এখন আমার ফোকাস হচ্ছে আমি ক্রিকেটারদের যথাসম্ভব সাহায্য করতে পারি। সেটা প্রফেশনালি হবে কি না সেটা দেখতে হবে। ডিভিলিয়ার্সের এই বক্তব্যের পর তার অনেক ভক্তরাই অনুমান করছেন যে ডিভিলিয়ার্সকে আইপিএলে আরসিবির হয়ে কাজ করতে দেখা যেতে পারে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে …

Leave a Reply

Your email address will not be published.