Breaking News
aamir-who-was-exiled-due-to-spot-fixing-scandal-is-returning-to-cricket

স্পট ফিক্সিং কাণ্ডে নির্বাসিত, মানসিক চাপে অবসর নেওয়া আমির কি ফিরছেন ক্রিকেটে

তাঁর উপর অসম্ভব মানসিক চাপ দেওয়া হচ্ছে, এই অভিযোগে ২০২০ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে হঠাৎ সরে গিয়েছিলেন মহম্মদ আমির। তারপর মাঝে মাঝেই বলেছেন, পাকিস্তান দলের ম্যানেজমেন্টে বদল এলে তিনি ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন। এই নিয়ে প্রশ্ন করা হলে পাকিস্তানের এই জোরে বোলার স্পষ্ট কিছু না বললেও ইঙ্গিত দিয়েছেন, তিনি ফিরতে রাজি।

এখন পাকিস্তানের কোচ বদলে গিয়েছে। সে দেশের ক্রিকেট বোর্ডের নতুন প্রধান হয়েছেন রামিজ রাজা। তবে কি আমির ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন? আমির জানিয়েছেন, ‘‘পাক বোর্ডের আগের সিইও ওয়াসিম খানের সঙ্গে আমার কথা হয়েছে। তারপর নতুন ম্যানেজমেন্ট, নতুন বোর্ড চেয়ারম্যান এসেছেন। তাঁদের কারও সঙ্গে আমার কথা হয়নি। সবার আগে আত্মসম্মান বলে একটা ব্যাপার আছে। আমি যদি বলি, অবসর ভেঙে ফিরে এলাম। কিন্তু তারপর বোর্ড যদি আমাকে দল না নেয়, সেটা একেবারেই ভাল হবে না। তাই আপাতত আমি টি১০ লিগ এবং অন্য দেশের ক্রিকেট লিগে খেলার কথাই ভাবছি।’’ বোঝাই যাচ্ছে, বোর্ড চাইলে আমির আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে পাকিস্তান ক্রিকেটে একাধিক বদল হয়। প্রধান কোচ মিসবা উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিস সরে যান। পাক বোর্ডের সিইও-র পদ থেকে সরে যান ওয়াসিম খান।

এখন দেখার এক সময়ে স্পট ফিক্সিং কাণ্ডে নির্বাসিত আমির আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন কি না।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

Asia Cup-এর আগে দুর্দান্ত শতরানে ভারতকে হুঁশিয়ারি দিলেন ফখর জামান, হাফ-সেঞ্চুরিতে রোহিতদের সতর্ক করলেন বাবর আজম

ফাইনালে দুর্দান্ত শতরান করে কার্যত একাই ভারতের হাত থেকে ২০১৭-র চ্যাম্পিয়ন্স ট্রফি ছিনিয়ে নিয়েছিলেন ফখর …

Leave a Reply

Your email address will not be published.