Breaking News
4 crickter-caught-kalkata-night-rider

সাকিব, মরগানকে ছেড়ে দিয়ে যে ৪ ক্রিকেটারকে ধরে রাখছে কলকাতা নাইট রাইডার্স।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্স ফাইনালে খেললেও একেবারে ব্যর্থ ছিলেন দলের অধিনায়ক ইয়ন মরগান। পুরো টুর্নামেন্ট জুড়ে ব্যাট হাতে ব্যর্থ ছিলেন তিনি। বিশ্বকাপের আগে শেষ হওয়া আইপিএলে ১৭ ম্যাচে ১১ গড় সমেত করেছিলেন মাত্র ১১১ রান।

Advertisement

তাইতো ইংল্যান্ডের অধিনায়ক কে ছেড়ে দিচ্ছে কলকাতা নাইট রাইডার্স। সেইসাথে কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দিচ্ছে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে। আইপিএলের এবারের আসরে ও প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেননি সাকিব আল হাসান।

কেকেআরের এক সূত্র ইনসাইড স্পোর্টস-কে জানিয়েছে, “গোটা আইপিএল জুড়েই মর্গ্যানের ব্যাটিং দলকে উদ্বেগের মধ্যে রেখেছিল। ক্যাপ্টেন হিসাবে দারুণভাবে ম্যাচে প্রভাব ফেললেও, ব্যাটিং ব্যর্থতায় ফ্র্যাঞ্চাইজি তাঁকে রিটেন না করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে।”

Advertisement

মর্গ্যানের সঙ্গেই আরও দুই তারকা সাকিব আল হাসান এবং দীনেশ কার্তিককে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে শাহরুখের দল। নভেম্বরের ৩০ তারিখের মধ্যেই রিটেন করা ক্রিকেটারদের তালিকা বোর্ডের কাছে পাঠাতে হবে সমস্ত ফ্র্যাঞ্চাইজিকে।

কেকেআর কাদের রিটেন করবে, সেই তালিকা প্রায় চূড়ান্ত। জানা যাচ্ছে, সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল দুজনকেই রিটেন করা হতে পারে। সেই তালিকায় বরুণ চক্রবর্তীও রয়েছেন। ভেঙ্কটেশ আইয়ার এবং শুভমান গিলের মধ্যে কাকে নেওয়া হবে, তা নিয়ে এখনও দ্বিধায় টিম ম্যানেজমেন্ট।

Advertisement

বরুণ চক্রবর্তী এবং প্যাট কামিন্সের মধ্যে একজনকে সম্ভবত রিটেন করা হতে পারে। গত মরশুমে পুরোটা খেলেননি কামিন্স। কামিন্সকে পুরো মরশুম খেললে তবেই একমাত্র তাঁকে ধরে রাখার পথে হাঁটতে পারে কেকেআর। কেকেআরের রিটেন করা সম্ভাব্য তারকাদের তালিকা: আন্দ্রে রাসেল, শুভমান গিল/ভেঙ্কটেশ আইয়ার, সুনীল নারিন, প্যাট কামিন্স/বরুণ চক্রবর্তী

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

একদিনের ক্রিকেটে আবার সূর্য উঠবে: ODI-এর ব্যর্থতা কাটিয়ে উঠতে মরিয়া সূর্যকুমার

টিম ইন্ডিয়া T20I ব্যাটিং তারকা সূর্যকুমার যাদব দৃঢ়ভাবে বলেছেন যে তিনি ওয়ানডেতে ভালো করার বিষয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *