Breaking News

ভিডিয়ো: কিপারের হাতে বল দিয়ে দৌড়ে নিলেন ৩ রান! নিশ্চিত কখনও এমনটা দেখেননি

ইউরোপিয়ান ক্রিকেট লিগে প্রতিদিনই মজার মজার ঘটনা ঘটে চলেছে। সোশ্যাল মিডিয়াতে সেই সব মুহূর্ত উঠে আসে, যা দেখে কেউই নিজের হাসি থামিয়ে রাখতে পারেন না। আর মুহূর্তের মধ্যে সেই সব ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। তবে এই সব ছবি দেখার পরে মনে হয় এই সব খেলা যদি আন্তর্জাতিক ক্রিকেটে হয়, তাহলে ক্রিকেটে কী ভাবে উন্নতি করবে।

চলুন এবার এ রকমই এক মজার ঘটনার কথা বলি, যা ঘটেছে ইউরোপিয়ান ক্রিকেট লিগে। এই ভিডিয়ো দেখলে আপনি নিশ্চিত হেসে গড়িয়ে পড়তে বাধ্য হবেন। এই ভিডিয়োতে আপনি দেখতে পাবেন কী ভাবে উইকেটরক্ষকের হাতে বল দিয়ে ব্যাটার দৌড়ে তিন রান নিলেন।

আসলে বোলার যখন বলটি করেন তখন ব্যাটার বলের কাছেই পৌঁছাতে পারেননি। সেই সময়ে বল চলে যায় উইকেটরক্ষকের হাতে। তবে কিপার সেই বল হাতে নিয়ে স্টাম্প করতে গেলে ভুল করে বসেন। প্রথমত স্টাম্প মিস করেন পরে বলটিও দূরে চলে যায়। এমন অবস্থায় রান নিতে দৌড়ান ব্যাটার। এই ছবি দেখে কিপার নিজেই দৌড়ে বল ধরে ছুঁড়ে দেন বোলারের হাতে। তিনি ভাবেন হয়তো রান আউট হবে। কিন্তু কোথায় কি। আবারাও ভুল, সেই সুয়োগকে কাজে লাগিয়ে আবারও রান নিয়ে নেন ব্যাটাররা।

বোলার সঙ্গে সঙ্গে উটে আবার বল ধরে ছুঁড়ে দেন। ততক্ষণে তিন রান হয়ে গিয়েছে। এই দৃশ্য দেখে ধারাভাষ্যকাররাও হাসতে থাকেন। সকলেই এমন দৃশ্য দেখে অবাক হয়ে যান। আসলে পাড়া ক্রিকেটেও এমন ভুল দেখা যায় না। কিন্তু এমন ঘটনা ঘটেছে আন্তর্জাতিক ক্রিকেটে। ইউরোপিয়ান লিগের এই ছবি গুলো বলে দিচ্ছে ক্রিকেটকে আরও সফল হতে হলে অনেকটা সময় দিতে হবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

কেমন আছো? আমি তোমাকে ভালোবাসি : প্রিয় বন্ধু মুস্তাফিজকে দেখে বাংলায় তাকে বললেন ডেভিড ওয়ার্নার

২০১৬ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে অভিষেক হয় কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। ওই মৌসুমে সানরাইজার্স হায়দ্রাবাদের …

Leave a Reply

Your email address will not be published.