Breaking News
3-match-shakib-great-play

সাকিব গত ৩ ম্যাচ ধরে দলের কার্যকরী ভূমিকা রাখছে : ইয়ন মরগান

আইপিএলের এবারের আসরে একাদশে তেমন একটি সুযোগ পাননি সাকিব আল হাসান। ভারত পর্বে প্রথম তিন ম্যাচে সুযোগ পেলেও ম্যাচ জয়ে অবদান রাখতে পারছিলেন না সাকিব আল হাসান। তারপর থেকেই টিম কম্বিনেশনের কারণে একাদশ থেকে বাদ পড়েন তিনি।এছাড়াও আমিরাত পর্বেও সাইড বেঞ্চে বসে থাকতে হয়েছে সাকিব আল হাসানকে। তবে শেষ পর্যন্ত আন্দ্রে রাসেলের ইনজুরির কারণে গত তিন ম্যাচে একাদশে সুযোগ পেয়েছেন সাকিব আল হাসান। এবার একাদশে সুযোগ পেয়ে ভুল করেননি সাকিব। প্রতিটি ম্যাচেই বল হাতে অবদান রেখেছেন তিনি।

Advertisement

গতকাল দলের গুরুত্বপূর্ণ এলিমিনেটর ম্যাচেও দুর্দান্ত বোলিং করেছেন সাকিব আল হাসান। চার ওভার বোলিং করে কোন উইকেটের না পেলেও দিয়েছেন মাত্র ২৪ রান। তাইতো ম্যাচ শেষে সাকিবের বোলিংয়ে প্রশংসা করেছেন অধিনায়ক ইয়ন মরগান।ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে কলকাতার অধিনায়ক বলেন, “ম্যাচের শুরুতেই বোলাররা ভালো শুরু এনে দিয়েছিল। আমাদের দলে বিশ্বমানের কয়েকজন স্পিনার রয়েছে যা দল থেকে বাড়তি সুবিধা এনে দিয়েছে।

আমরা আজকের ম্যাচে ভালো খেলেছে এবং ধারাবাহিকতা প্রদর্শন করেছি। নারাইন টি-টোয়েন্টি ক্রিকেটের সত্যিকারের কিংবদন্তি। তাকে পেয়ে আমরা উচ্ছ্বসিত। এছাড়াও সাকিব ভালো বল করেছে। সাকিব গত ৩ ম্যাচ ধরে দলের কার্যকরী ভূমিকা রাখছে।”

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

আগামী চার মাসে পাঁচ দেশের টি২০ লিগ, আমিরশাহিতে প্রথম দিনেই মাঠে নামবে কেকেআর

আগামী ডিসেম্বর থেকে মার্চ পর্যন্ত পাঁচটি দেশে হবে টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজ়ি লিগ। সেগুলির অন্যতম সংযুক্ত আরব …

Leave a Reply

Your email address will not be published.