Breaking News
2022-worldcup-play-ratried-mathaw-head

২০২২ বিশ্বকাপ খেলে অবসরে যাবেন ওয়েড

টি-টোয়েন্টিতে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপেও ট্রফি ধরে রাখার প্রত্যাশা ম্যাথু ওয়েডের। পাশাপাশি ঘরের মাঠে সামনের আসরের পর পরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাবেন তিনি।

Advertisement

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে চ্যাম্পিয়ন করাতে বড় ভূমিকা ছিল ম্যাথু ওয়েডের। এই উইকেটরক্ষক-ব্যাটারের দুর্দান্ত এক ইনিংসেই সেমিফাইনালের বাঁধা পার হয়েছিল অজিরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত খেলা ওয়েডের সুযোগ মেলেনি আসন্ন অ্যাশেজ সিরিজে। মর্যাদার এই লড়াইয়ে টিম ম্যানেজমেন্টের আস্থা অ্যালেক্স ক্যারির ওপর। তাই ধারণা করা যায় ৩৩ বছর বয়সী ওয়েডের ক্যারিয়ার লম্বা হওয়ার সম্ভাবনা খুবই কম।

Advertisement

আগামী ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ার মাটিতে। ঘরের মাঠের এই বিশ্বকাপে দলের হয়ে খেলায় এখন ওয়েডের মূল লক্ষ্য। তাছাড়া এই আসর দিয়েই তিনি তুলে রাখতে চান অস্ট্রেলিয়ার জার্সি।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রসঙ্গে ওয়েড বলেন, ‘এটাই হবে আমার পরবর্তী অনুপ্রেরণা। আশা করি সেই বিশ্বকাপে খেলতে পারব এবং শিরোপা ধরে রাখতে পারব। এরপর অবসরে যেতে পারি।’

Advertisement

নিজেকে ফিট রাখতে আপাতত জাতীয় দলের বাইরে ম্যাচ খেলতে আগ্রহী নন ওয়েড। এই উইকেটরক্ষক-ব্যাটার বলেন, ‘আমি অবশ্যই এর বাইরে (আন্তর্জাতিক ক্রিকেট) খেলব না। এখান থেকে এটাই হবে আমার লক্ষ্য।’

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

গাঁজার থেকে দ্রুত ছড়িয়ে পড়ছে টি-টোয়েন্টি লিগ, বিরক্ত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার

বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগ শুরু হচ্ছে। অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ডে আগেই টি-টোয়েন্টি লিগ ছিল, পরের বছর …

Leave a Reply

Your email address will not be published.