Breaking News

৬৫ বলে ১৬৩ আদনানের, শূন্য রানে ৪ উইকেট ইমরানের, ‘পাকিস্তান’ T20 জিতল ২২৮ রানে

২০ ওভারে ২৮৫ রান। ৬৫ বলে ১৬৩ রানের ধ্বংসাত্মক ব্যক্তিগত ইনিংস। রান তাড়া করতে নামা দল ৫৭ রানে অল-আউট। ৪ ওভারে কোনও রান খরচ না করে ৪ উইকেট। ২২৮ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জয়। কুয়েতে সিক্স নেশনস টি-২০ লিগে এমন পয়সা উসুল ম্যাচের সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব।

সুলাইবিয়া ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তান একাদশের বিরুদ্ধে মাঠে নামে কুয়েত একাদশ। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে পাকিস্তান একাদশ। তারা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২৮৫ রানের বিশাল ইনিংস গড়ে তোলে।

ওপেনার আদনান ইদ্রিস (যিনি আসলে কুয়েতের জাতীয় দলের ক্রিকেটার) পাকিস্তান একাদশের হয়ে ৯টি চার ও ১৬টি ছক্কার সাহায্যে ৬৫ বলে ১৬৩ রান করেন। তিনি ২৯ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শতরানের গণ্ডি ছুঁয়ে ফেলেন ৪৫ বলে। এছাড়া মহম্মদ খালিদ করেন ৩৩ বলে ৫২ রান। ১১ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন এহসান উল হক।

পালটা ব্যাট করতে নেমে কুয়েত একাদশ ১৮.২ ওভারে ৫৭ রানে অল-আউট হয়ে যায়। বাস্তকি ফাহাদ দলের হয়ে সব থেকে বেশি ১৫ রান করেন। ৪ ওভারে কোনও রান খরচ না করে ৪টি উইকেট দখল করেন ইমরান আলি। তিনি ৪ ওভারই মেডেন নেন। ২২৮ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে পাকিস্তান একাদশ।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পাক ক্রিকেটে নতুন সমস্যা, জীবনের ঝুঁকি বোর্ড চেয়ারম্যানের, নিলেন বুলেটপ্রুফ গাড়ি

পাকিস্তানের সংসদের ক্রীড়া বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সামনে রামিজ জানিয়েছেন, তাঁর জীবনের ঝুঁকি রয়েছে। তাই বুলেটপ্রুফ …

Leave a Reply

Your email address will not be published.