Breaking News
10-year-lead-indian-cricket-ishan-krishan

১০ বছর ভারতের ক্রিকেটে রাজত্ব করবেন ইশান কিশান!

ভারতের তরুণ সম্ভাবনাময় ক্রিকেটার ইশান কিশান। তাকে ইতোমধ্যেই ধরা হচ্ছে ভারতের ক্রিকেটের ভবিষ্যৎ। সাবেক ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান মনে করেন অন্তত ১০ বছর ভারতের ক্রিকেটে রাজত্ব করবেন ইশান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আগামী আসরকে সামনে রেখে কোন দল কাদের রিটেইন করবে সেই উদাহরণ দিতে গিয়েই ইশানকে নিয়ে এমন মন্তব্য করেছেন ইরফান।

সাবেক এই ভারতীয় অলরাউন্ডার বলেন, ‘রোহিত শর্মা এক নম্বরে, জসপ্রিত বুমরাহ দুই নম্বরে, তিন নম্বরে কাইরন পোলার্ড আর চার নম্বরে আমি ইশান কিশানকে নিয়ে নিশ্চিত। তার মাত্র ২৩ বছর বয়স এবং সে এরই মধ্যে দেখিয়েছে সে কী করতে পারে ও অর্জন করতে পারে।’

ইশানের সলিড হিটিংয়ের প্রশংসা করেছেন ইরফান। তিনি মনে করেন বাঁহাতি ব্যাটারের কথা চিন্তা করলে মুম্বাইয়ের ছোট তালিকায় উপরের দিকেই নাম থাকবে কিশানের।

ইরফান বলেন, ‘সে একজন সলিড হিটার। বাঁহাতি ব্যাটারের কথা এলে সে উপরের দিকেই থাকবে এবং আপনি অবশ্যই তার ওপর আস্থা রাখবেন কারণ অন্তত ১০ বছর সে ভালো পর্যায়ের ক্রিকেট খেলবে। তাই ইশান কিশানকে আমি রাখছি।’

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু কাদের রিটেইন করতে পারে এই বিষয়েও খোলামেলা আলোচনা করেছেন ইরফান। তিনি মনে করেন যুবেন্দ্র চাহাল ও মোহাম্মদ সিরাজকে দলটি রিটেইন করবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত, ১৫ জনের স্কোয়াডে রয়েছে চমক

আসন্ন এশিয়া কাপের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ভারত। যদিও পূর্ণ শক্তির স্কোয়াড নিয়ে এশিয়া …

Leave a Reply

Your email address will not be published.