Breaking News

এক রান করেই ব্যাট তুললেন যশস্বী! সতীর্থরা দিলেন অভিবাদন! উঠল হাসির রোল

বেঙ্গালুরুর জাস্ট ক্রিকেট অ্যাকাডেমিতে রঞ্জি ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছে মুম্বই ও উত্তরপ্রদেশ । তৃতীয় দিনের শেষে চালকের আসনে পৃথ্বী শ’র মুম্বই। ৩৪৬ রানের পাহাড় প্রমাণ লিড তাদের। তবে বৃহস্পতিবার একেবারে দু’টি পৃথক কারণে খবরের শিরোনামে এলেন মুম্বইয়ের দুই ওপেনার-যশস্বী জয়সওয়াল ও পৃথ্বী শ ।

পৃথ্বী দ্রুত হাফ-সেঞ্চুরি করলেন। আর যশস্বী তাঁর প্রথম রান পেলেন ৫৪টি বল খেলার পর। এক রান করেই ব্যাট তুললেন যশস্বী! ড্রেসিংরুম থেকে করতালি দিয়ে তাঁকে সতীর্থরা অভিবাদনও দেন। অত্যন্ত হাস্যকর এই ঘটনা খবরের শিরোনামে চলে আসে। ২০০৮ সালে এমনটা হয়েছিল রাহুল দ্রাবিড়ের সঙ্গে। সিডনিতে ৪০টি বল খেলার পরে প্রথম রান পেয়েছিলেন দ্রাবিড়। ফ্যানদের জন্য দ্রাবিড় ব্যাট তুলেছিলেন।

এই ম্যাচে মুম্বই প্রথম ইনিংসে যশস্বী (১০০) ও হার্দিক তামোরের (১১৫) শতরানে ভর করে ৩৯৩ রান তুলেছিল। মুম্বইয়ের বোলারদের দাপটে উত্তরপ্রদেশের প্রথম ইনিংস গুটিয়ে যায় মাত্র ১৮০ রানে। মুম্বই দ্বিতীয় ইনিংসে ১ উইকেট হারিয়ে ১৩৩ রান তুলেছে। ৬৪ রান করে পৃথ্বী আউট হয়ে গিয়েছেন। দিনের শেষে অপরাজিত আছেন যশস্বী (৩৫) ও আরমন জাফর (৩২)।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ব্যাটিংয়ে বুমরাহর উন্নতির রহস্য জানালেন স্ত্রী সঞ্জনা

ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে দলের অধিনায়ক রোহিত শর্মা করোনাভাইরাসে আক্রান্ত হলে অধিনায়কের দায়িত্ব পান জাসপ্রিত বুমরাহ। …

Leave a Reply

Your email address will not be published.