Breaking News

৪,৬,৬,৬,৪,৬: ফিলিপের ওভারের সব বল বাউন্ডারির বাইরে পাঠালেন লিভিংস্টোন, ভিডিয়ো

ঝোড়ো সেঞ্চুরি করেছেন তিনজন। তবে ম্যাচে সব থেকে আগুনে ব্যাটিং করেন লিয়াম লিভিংস্টোন। আমস্টেলভিনে নেদারল্যান্ডসের বিরুদ্ধে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে ব্রিটিশ তারকা নিজের পাওয়ার হিটিংয়ের উৎকৃষ্ট নমুনা পেশ করেন।

এই ম্যাচেই ইংল্যান্ড ৫০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ৪৯৮ রান তুলে বিশ্বরেকর্ড গড়ে। জোস বাটলার ৭০ বলে ১৬২ রান করে নট-আউট থাকেন। ডেভিড মালান করেন ১০৯ বলে ১২৫ রান। ৯৩ বলে ১২২ রান করেন ফিল সল্ট।

তিন শতরানকারীর পাশে আলাদা করে নজর কাড়েন লিভিংস্টোন। তিনি ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২২ বলে ৬৬ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে অপরাজিত থাকেন। মাত্র ১৭ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন লিয়াম। ইনিংসের ৪৬তম ওভারের ৬টি বলকেই তিনি বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন।

ফিলিপের ওভারের প্রথম বলে চার মারেন লিভিংস্টোন। পরের তিনটি বলে পরপর ৩টি ছক্কা হাঁকান তিনি। পঞ্চম বলে চার মারেন এবং শেষ বলেও ছক্কা হাঁকান। সেই ওভারে মোট ৩২ রান ওঠে।

জয়ের জন্য ৪৯৯ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে পালটা ব্যাট করতে নামে নেদারল্যান্ডস। তারা শেষমেশ ২৬৬ রানে অল-আউট হয়ে যায়। ইংল্যান্ড ২৩২ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে। রানের নিরিখে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে এটি ইংল্যান্ডের দ্বিতীয় বৃহত্তম জয়।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ভিডিয়ো: বোলারের হাত ফস্কে পিচের বাইরে পড়া বলও রেয়াত করলেন না বাটলার, হাঁকালেন ৬

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে নেদারল্যান্ডসের ওয়ান ডে সিরিজটা বরাবরাই একতরফা হওয়ার কথা ছিল, হলও তাই। তিন …

Leave a Reply

Your email address will not be published.