Breaking News

হাসপাতালে ভর্তি হলেন‘ক্রিকেটের ঈশ্বর’ সচিন !

করোনা যেন ছাড়ছেই না কোনভাবে, একে একে প্রায় সকল সুপার ষ্টারকেই আগাত হানছে…… এবার নিজেই টুইট করে জানালেন সচিন।

Advertisement

করোনার জেরে হাসপাতালে ভর্তি হতে হল ‘ক্রিকেটের ঈশ্বর’ সচিন তেন্ডুলকরকে। শুক্রবার নিজেই একথা টুইট করে জানান সচিন। তিনি জানিয়েছেন, “সকলের শুভেচ্ছা ও প্রার্থনার জন্য ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শের জন্য হাসপাতালে ভর্তি হয়েছি। আশা করছি কিছু দিনের মধ্যেই বাড়ি ফিরতে পারব। প্রত্যেকে সাবধানে থাকুন ও সতর্ক থাকুন।”

এত কিছুর মাঝেও ভূলেনি এই দিনে সেই জয়ের কথা ।একই সঙ্গে ১০ বছর আগে ভারতের বিশ্বকাপ জয়ের ব্যাপারেও অভিনন্দন জানিয়েছেন সচিন। তিনি লেখেন ” আজকের দিনে ১০ বছর আগে ভারত বিশ্বকাপ জিতেছিল। সকল ভারতীয় ও আমার বিশ্বকাপ জয়ী সতীর্থদের অভিনন্দন।”

Advertisement

অনেকটা ভয়েই ফেলে দিয়েছিলেন ক্রিকেট দুনিয়াকে তার এই খবরের মাধ্যমে ।উল্লেখ্য, ২৭ মার্চ নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানিয়েছিলেন মাস্টার ব্লাস্টার। অল্প লক্ষ্ণণ দেখা দেওয়া চিকিৎসকের পরামশে টেস্ট করান সচিন৷ সেই রিপোর্ট পজিটিভ আসায় তড়িঘড়ি নিজেকে হোম আইসোলেশনেই এতদিন রেখেছিলেন সচিন। কিন্তু এবার ভর্তি হলেন হাসপাতালে।

ক্রিকেটের সর্বমহল সমবেদনা জানিয়েছেন পুরো বিশ্ব ক্রিকেট হর্তাকর্তারা ।প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিশ্বসেরা ব্যাটসম্যান দ্রুত আরোগ্য কামনায় টুইট করেছে বিসিসিআই৷ বোর্ডের তরফে সচিনের টুইটের রি-টুইট করে লেখা হয়েছে, ”Best wishes for a very swift recovery.” পাশাপাশি সারা দেশ সচিনের সুস্থতা কামনা করছে।

Advertisement

উল্লেখ্য, এমন এক দিনে সচিন হাসপাতালে ভর্তি হলেন, যা ভারতের ক্রিকেট ইতিহাসে অবিস্মরণীয়। এই দিনের রচিত হয়েছিল সচিনের ক্রিকেট ইতিহাসের রুপকথা।

 

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে ব্রাত্য, হঠাৎ IPL খেলার শখ হল জো রুটের

২০২৩ আইপিএল নিলামে অংশ নিতে চলেছেন জো রুট। এর আগে তিনি কখনও আইপিএল খেলেননি। ২৩ …

Leave a Reply

Your email address will not be published.