Breaking News

হাঁটুর বয়সীকে বিয়ে, হেসেই চলেছেন দাদু! মন ভাঙল সিঙ্গলদের!!

Viral Video বৃদ্ধর। সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা, যেখানে বিভিন্ন আজব ধরনের ঘটনা ভাইরাল হয় সবার আগে। এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে একটার পর একটা বিয়ের ভিডিয়ো। বিয়ের মণ্ডপে কখনও বর থাপ্পড় মারছেন বউকে আবার কখনও বউ থাপ্পড় মারছেন বরকে। কিছুদিন আগেই বিয়ের মণ্ডপে বর এবং বউয়ের তুমুল মারপিটের ভিডিয়ো ভাইরাল হয়েছিল। মিষ্টি খাওয়ানোকে কেন্দ্র করে তাদের মধ্যে মারামারি হয়। সম্প্রতি একজন বৃদ্ধর বিয়ের ভিডিয়ো ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি একজন কম বয়সী যুবতীকে বিয়ে করে হেসেই চলেছেন। নেটিজেনরাও হতবাক ওই বৃদ্ধর কাণ্ড দেখে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। psycho_biihari নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, বিয়ের পরে পাশাপাশি বসে রয়েছেন বর এবং বউ। কিন্তু, এখানে বর খুবই বৃদ্ধ হলেও, বউ কম বয়সের একজন তরুণী। হাঁটুর বয়সী তরুণীকে বিয়ে করে আনন্দে আত্মহারা ওই বৃদ্ধ। তিনি বিয়ের পরে এমন কাণ্ড করেন, যা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। কম বয়সীর বউকে পাশে বসিয়ে ওই বৃদ্ধ হাততালি দেওয়া শুরু করেন। একই সঙ্গে তিনি এমন হাসি শুরু করেন, যা সহজেই থামে না। নেটিজেনদের চোখ কপালে উঠেছে ওই বৃদ্ধর কাণ্ড দেখে।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করা শুরু করেছেন। অনেকেরই বক্তব্য ওই যুবতী কেন দাদুর সমান বৃদ্ধকে বিয়ে করলেন। অনেক সিঙ্গল যুবক আবার কাঁদার ইমোজি সাইন দিয়ে তাদের মনের দুঃখ ব্যক্ত করেছেন। বৃদ্ধর হাসি ভেঙে দিয়েছে সিঙ্গল যুবকদের হৃদয়। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

 

View this post on Instagram

 

A post shared by Psycho Bihari (@psycho_biihari)

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

চাকরকে বিয়ে করলেন পাকিস্তানি মহিলা, নিজেদের সলমন খান ও ক্যাটরিনার সঙ্গে তুলনা

নাজিয়া জানান, তাঁদের এই ভালবাসা টাকাপয়সা বা বাহ্যিক রূপের চেয়ে অনেক বেশি গভীর। তাঁদের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published.